বাড়িআলোকিত টেকনাফউখিয়ায় বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক কারবারি নিহত

উখিয়ায় বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক কারবারি নিহত

কক্সবাজারের উখিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ এবং ইউএনএইচসিআর প্রদত্ত একটি আইডি কার্ড উদ্ধার করা হয়।

 

সোমবার (৬ জানুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন।

 

নিহত মাদক কারবারিরা মৃত সুলতান আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২৮) এবং মো. আবু সৈয়দের ছেলে মো. হেলাল উদ্দিন (২০)। তারা উভয় উনচিংপ্রাং সি/৫ ব্লক রোহিঙ্গা শিবির-২২ এর বাসিন্দা।

 

কক্সবাজার-৩৪ বিজিবির পরিচালক আলী হায়দার আজাদ আহমেদ দৈনিক অধিকারকে জানান, খবর পাওয়া যায়, কিছু ইয়াবা ব্যবসায়ী ইয়াবা নিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ৫ নম্বর পালংখালী ইউনিয়নের পূর্ব ফাঁড়ীরবিল এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে পালংখালী বিজিপির দল পূর্ব ফাঁড়ীরবিল এলাকায় অবস্থান নেয়। ভোর সাড়ে ৩টার দিকে পাঁচ ছয় জনের একটি দল বাংলাদেশের দিকে আসতে দেখা যায়। পরে তাদের চ্যালেঞ্জ করলে তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে বিজিবির দলকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় বিজিবি সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

 

বিজিবি ঘটনাস্থলে অজ্ঞাতনামা দুই জন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় এবং তাদের পাশে ইয়াবা ও বন্দুক পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিদের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

 

বিষয়টি উখিয়া থানায় জানানো হলে পুলিশ উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments