বাড়িকক্সবাজারউখিয়াউখিয়ায় রোহিঙ্গার হাতে স্থানীয় দোকান কর্মচারি খুন

উখিয়ায় রোহিঙ্গার হাতে স্থানীয় দোকান কর্মচারি খুন

আলোকিত প্রতিবেদক, উখিয়া

উখিয়ায় ফোরকান আহমদ ওরফে কালু (২২) নামের এক স্থানীয় দোকান কর্মচারিকে জবাই করে টাকা লুট করে নিয়ে পালিয়েছে অপর সহযোগী রোহিঙ্গা কর্মচারি। রবিবার (১০ জানুয়ারি) ভোররাতে কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার দক্ষিণ ষ্টেশনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত দোকান কর্মচারি উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উখিয়ার কোটবাজার দক্ষিন ষ্টেশনের স্থানীয় ব্যবসায়ী শাহ আলমের মালিকানাধীন একটি ডেকোরেশনের দোকানে স্থানীয় ও রোহিঙ্গা কর্মচারিরা কাজ করত দীর্ঘদিন ধরে। একারণে রাতে এক সাথে ওই ডেকোরেশনের দোকানে ঘুমাই। সর্বশেষ রবিবার ভোররাতের যেকোন সময়ে স্থানীয় কর্মচারি ফোরকান আহমদ ওরফে কালু (২২) কে ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যা করে অপর রোহিঙ্গা কর্মচারি। এসময় দোকানে থাকা ৪৫ হাজার নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া রোহিঙ্গা কর্মচারির পরিচয় জানা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

উখিয়া থানার ওসি আহমদ মঞ্জুর মোরশেদ জানান, খবর পেয়ে পুলিশ রবিবার বেলা ১১টার দিতে মৃতদেহটি উদ্ধার করেছে। ধারনা করা হচ্ছে টাকার লোভে তাকে হত্যা করা হয়েছে। আসামীদের ধরার চেষ্টা চলছে। দোকান মালিক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার জেলা হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments