বাড়িআলোকিত টেকনাফউখিয়ায় রোহিঙ্গা মাদক পাচারকারী আটক

উখিয়ায় রোহিঙ্গা মাদক পাচারকারী আটক

উখিয়া প্রতিনিধিঃ-

মায়ানমার থেকে ১৯৯১ সালে পালিয়ে এসে সেই সময়ের উখিয়ার গভীর অরণ্য বর্তমান রোহিঙ্গা অধ্যুষিত জনপদ লম্বাশিয়া গ্রামে একটি কুড়ে ঘর তৈরি করে বসবাস শুরু করে। সেখান থেকে ইয়াবা ও মানব পাচার করে কোটপিতরি খাতায় নাম লিখিয়েছেনে রাখাইন রাজ্যের মংডু টাউন শীফরে আওতায় নাইসাদং গ্রামের বাসন্দিা হারুনুর রশিদ প্রকাশ লাদেন। সে লম্বাশিয়া রোহঙ্গিা ক্যাম্পরে ব্লক নং ই, শডে নং ৬৭ তে বসবাস করছে মর্মে লিপিবদ্ধ থাকলেও মূলত সে বসবাস করছে লম্বাশিয়া বন ভুমি দখল করে গড়ে তোলা বহুতল ভবনে।

স্থানীয়রা জানান, সে দীর্ঘদিন যাবত সাগর পথে মালশেয়িায়  মানব পাচার ও ইয়াবা পাচার করে কোটি কোটি টাকার মালিক বনে গছে। তার কথায় উঠ বস লম্বাশিয়ার সমস্ত রোহিঙ্গা নাগরকি।
থানা সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে পুলশি বাদী হয়ে মানব ও মাদক পাচাররে অভযিাগে দুটি মামলা রুজু করার পর থেকে সে আত্মগোপন করেছে। তাকে গ্রেফতারে পুলশি বেশ কয়কেবার অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

উখিয়া থানার সহকারী উপ-পরর্দিশক বিলাশ সরকার বলেন, লাদেনকে গ্রেপ্তারের জন্য শনিবার রাত ২টা থেকে সাদা পোষাকে একদল পুলিশ তার বাড়ির চারপাশে উৎ পেতেছিল। ভোর রাত ৪ টার দিকে লাদেন তার আলিশান বাড়ীতে প্রবেশ করার সাথে সাথে পুলিশ ঝাপিয়ে পড়ে লাদেনকে আটক করে।

ওসি মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments