বাড়িআলোকিত টেকনাফউখিয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ীর মালামাল ক্রোক

উখিয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ীর মালামাল ক্রোক

বিশেষ প্রতিনিধিঃ-

আদালতের নির্দেশে উখিয়ায় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ এক মাদক ব্যবসায়ীর মালামাল ক্রোক করেছে উখিয়া থানা পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পালংখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়া এলাকার আবদুল গণি নামে ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে অস্থাবর সম্পত্তি ক্রোক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুল গণি দীর্ঘদিন ধরেই আত্মগোপনে রয়েছে। আদালতে তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা বিচারাধীন থাকলেও এসব মামলার ধার্য তারিখে সে গ্রেফতার এড়াতে অনুপস্থিত থাকে।

এদিকে মাদকের পৃথক দুটি মামলায় কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাদক ব্যবসায়ী আবদুল গণির অস্থাবর সম্পত্তি জব্দ করার নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে শনিবার বিকালে উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল মনসুরের নির্দেশনায় এসআই সিম্পু বড়ুয়া ও এএসআই দিদারের নেতৃত্বে একদল পুলিশ ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মালামাল জব্দ করে।

এলাকাবাসী জানান, আবদুল গণি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায় দীর্ঘদিন ধরে তিনি পলাতক রয়েছেন। বর্তমানে তাকে আর এলাকায় দেখা যাচ্ছে না।

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত নুরুল ইসলাম জানান, আবদুল গণির বিরুদ্ধে থানায় আটটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় আদালতের নির্দেশনা অনুযায়ী তার বাড়ি থেকে এলাকাবাসীর উপস্থিতিতে একটি ফ্রিজ, ওয়াশিং মেশিন, চেয়ার, আলনা খাটসহ বিভিন্ন মালামাল (অস্থাবর সম্পত্তি) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments