বাড়িকক্সবাজারউখিয়াউখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক 

উখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক 

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার) :
কক্সবাজারের উখিয়ার থাইংখালী এলাকায় চেকপোস্ট স্থাপন করে ৫০ হাজার ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫। গত বুধবার এ অভিযান পরিচালিত হয়।
আটককৃতরা হলো- থাইংখালী ধামনখালী এলাকার ছৈয়দের ছেলে মোঃ মোবারক (১৮), উত্তর রহমতেরবিল এলাকার মোঃ মফিজের ছেলে মোঃ সরওয়ার আলম (২২) এবং একই এলাকার মোঃ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন (২১)।
র‍্যাব-১৫ জানায়, টেকনাফ-কক্সবাজার সড়ক হয়ে সিএনজি যোগে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে র‍্যাব সদস্যরা উখিয়ার থাইংখালী বাজার সংলগ্ন কেন্দ্রীয় জামে মসজিদের সামনে চেকপোস্ট স্থাপন তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে একটি সিএনজি থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনজনকে আটক করা হয়। এ সময় অজ্ঞাত আরো দুজন পালিয়ে যায়। পরে ধৃতদের কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটক ব্যক্তি জানায়, সে দীর্ঘদিন টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
র‌্যাব-১৫, কক্সবাজারের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 
RELATED ARTICLES

Most Popular

Recent Comments