বাড়িআলোকিত টেকনাফউখিয়া-টেকনাফের মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন এমপি বদি

উখিয়া-টেকনাফের মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন এমপি বদি

বিশেষ প্রতিনিধিঃঃ

উখিয়া-টেকনাফ সংসদীয় অাসনে অাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা কেউ মাঠে না থাকলেও গত কিছুদিন ধরে মাঠে ময়দানে বিরামহীনভাবে চষে বেড়াচ্ছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি। সেই সাথে ব্যক্তিগত তহবিল থেকে মসজিদের ইমামদের ১ লক্ষ টাকা প্রদান করেন। এর পরের দিন শুক্রবার তিনি বাহারছড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯২০০ জন মহিলাকে চাল বিতরন করেন। ওই দিন তিনি সবার কাছে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন। এছাড়াও তিনি নগদ ১ লক্ষ টাকা সহায়তা প্রদান করেন। শনিবার সকাল থেকে সাবরাংয়ের শাহপরীরদ্বীপের ৪ হাজার মহিলাকে চাল বিতরন করেন। এসময় এমপি বদি শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা অনেকেই ঢাকায় লবিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। অপরদিকে গত ১ নভেম্বর টেকনাফ উপজেলার সীমান্ত ইউনিয়ন সেন্টমার্টিন থেকে তিনি তার গণসংযোগ শুরু করেন। ওই দিন তিনি সেন্টমার্টিন ১৫০০ মহিলার মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ এর চাউল বিতরন করেন।
এসময় এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের জনগনের ভালোবাসায় রাজনীতি করে অাসছি। আমি গরীব মানুষের নেতা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দুই বার মনোনয়ন দিয়ে উখিয়া-টেকনাফের জনগণের উন্নয়নে কাজ করেছি।
তিনি অারো বলেন, আমি নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। কারন নৌকা জিতলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অাবারো প্রধানমন্ত্রী হবেন। উখিয়া-টেকনাফের উন্নয়ন অব্যাহত থাকবে।
এমপি বদি বলেন, অাগামী ২ বছরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উখিয়া-টেকনাফের ৪০ হাজার মানুষের জন্য ৩০ কেজি করে প্রতি মাসে চাউল দিবেন। তাই উখিয়া-টেকনাফবাসীকে প্রমান করতে হবে উখিয়া-টেকনাফের মাটি নৌকার ঘাটি।
এসময় এমপি বদির সাথে ছিলেন, টেকনাফ উপজেলা চেয়ারমম্যান জাফর অাহমদ, টেকনাফ উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ, শাহ্‌পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনা আলী ,সাধারণ সম্পাদক মনির উল্লাহ্, টেকনাফ উপজেলা আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক রশিদ আহম্মদ, সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান নুর অাহমদ, সেন্টমার্টিনে অাওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার অালম প্রমূখ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments