বাড়িআলোকিত টেকনাফউখিয়া থেকে অপহৃত যুবক ৫ দিন পর টেকনাফ থেকে উদ্ধার, আটক ১

উখিয়া থেকে অপহৃত যুবক ৫ দিন পর টেকনাফ থেকে উদ্ধার, আটক ১

নিউজ ডেস্কঃ-

উখিয়া থেকে অপহরণের ৫ দিন পর এক যুবককে টেকনাফ থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণকারী দলের একজন সদস্যকেও আটক করা হয়। উদ্ধার যুবক আবদুস সালাম (২৫) উখিয়ার টিএন্ডটি গুচ্ছগ্রাম এলাকার মোঃ সৈয়দ নূর ও মোছাঃ লায়লা বেগমের ছেলে।

আটক অপহরণকারী দলের সদস্য মোঃ শাহেদ (২০) টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে। শনিবার রাতে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের এক সদস্য হোয়াইক্যং এর বটতলী পাগলা মার্কেট এলাকার সন্ত্রাসী রশিদ বলীর বাড়িতে অভিযান চালিয়ে উক্ত অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, গত ৫ দিন আগে উখিয়ার টিএন্ডটি গুচ্ছগ্রাম থেকে আবদুস সালামকে অপহরণ করে রশিদ বলীর নেতৃত্বে একটি অপহরণকারী চক্রের সদস্যরা। এরপর অপহৃতের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হলে শনিবার সকালে অপহৃত যুবকের মা লায়লা বেগম র‌্যাব কার্যালয়ে এসে ঘটনাটি অবহিত করেন। পরে র‌্যাব সদস্যরা অনুসন্ধান চালিয়ে অপহরণকারী ও তাদের আস্তানা সনাক্ত করে এবং অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার ও অপহরণকারী চক্রের একজন সদস্যকে আটক করে। আটক যুবককে গতকাল রবিবার উখিয়া থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments