বাড়িআলোকিত টেকনাফউখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত স্বেচ্ছাসেবী উদ্ধার: হেড মাঝি আটক

উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত স্বেচ্ছাসেবী উদ্ধার: হেড মাঝি আটক

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়ার শফিউল্লাহ কাটা ক্যাম্প থেকে আপহৃত মো. হোসেনকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৬-এপিবিএন) সদস্যরা। ঘটনায় জড়িত থাকার অভিযোগে হেড মাঝি আটক।

আজ বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে উখিয়া জামতলী ক্যাম্পের শফিউল্লাহ কাটা, ব্লক- ডি/৪ থেকে তাকে উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন (১৬-এপিবিএন) এর অধিনায়ক এসপি হেমায়েত উদ্দীন।

তিনি উখিয়া উপজেলার কলেজ পাড়া এলাকার কাশেমের ছেলে। সে শফিউল্লাহ কাটা এর এ/১ ব্লকে স্থানীয় সিপিপি অফিসে ভলন্টিয়ার হিসেবে কর্মরত ছিলো।

তিনি জানান, গতকাল ২৩ ডিসেম্বর বিকেল সাড়ে ৩টার সময় জামতলী ক্যাম্পে শফিউল্লাহ কাটা এর এ/১ ব্লকে কর্মরত অবস্থায় কথা কাটাকাটির জের ধরে অজ্ঞাতনামা ৭/৮ জন রোহিঙ্গা মো. হোসেনকে জোরপূর্বক অপহরণ করে। সংবাদ পেয়ে এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে রাত পৌনে ১টার দিকে উখিয়া জামতলী শফিউল্লাহ কাটা, ব্লক- ডি/৪ হতে তাকে উদ্ধার করে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই ক্যাম্পের হেড মাঝি আবুল বাশারের ছেলে মোঃ তাহের (৩২) কে আটক করা হয়।

আটক ব্যক্তিকে উখিয়া থানায় হস্তান্তর করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে এবং উদ্ধারকৃত মো. হোসেনকে চিকিৎসার জন্য উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন এই এপিবিএন কর্মকর্তা

RELATED ARTICLES

Most Popular

Recent Comments