বাড়িআলোকিত টেকনাফউদ্ধার হলো ১৩ কোটি টাকার ইয়াবা, ধরা পড়েনি কেউ

উদ্ধার হলো ১৩ কোটি টাকার ইয়াবা, ধরা পড়েনি কেউ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে পরিত্যক্ত অবস্থায় চার লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-২)। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১২ কোটি ৯০ লাখ টাকা। তবে, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বুধবার (২৩ অক্টোবর) ভোররাত ৩টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকাধীন নাফ নদীর তীরের কেওড়া বনে অভিযান চালিয়ে পরিত্যক্ত ওই ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে বিজিবি-২ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান পাচার হয়ে আসার খবর নিশ্চিত হয়ে বিজিবির একটি চৌকস দল দমদমিয়া হাজির খাল এলাকায় অবস্থান নেয়। এক পর্যায়ে চার থেকে পাঁচজন লোককে নাফ নদী সাঁতরিয়ে আসতে দেখে বিজিবির জওয়ানরা চ্যালেঞ্জ করলে তারা দ্রুত কেওড়া বনের ভেতর পালিয়ে যায়। পরবর্তীতে সেখানে তল্লাশি চালিয়ে চার লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা রাখা হয়েছে যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments