বাড়িআলোকিত টেকনাফউপজেলা নির্বাচনে নৌকা প্রতীক যেই পাবে আমি তার পক্ষে কাজ করব আঃ...

উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক যেই পাবে আমি তার পক্ষে কাজ করব আঃ লীগের বর্ধিত সভায়-বদি

টেকনাফ প্রতিনিধিঃ

কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারি রবিবার বিকাল ৪ ঘটিকার সময় টেকনাফ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল বশর এর সঞ্চালনায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের গরীব দুঃখি মেহনতি মানুষের এক মাত্র বন্ধু এবং নবম ও দশম জাতীয় সংসদের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি সিআইপি।
এসময় এমপি বদি বলেন, উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যানে যারা নৌকা নিয়ে আসবে আমি তার পক্ষে হয়ে কাজ করব নৌকার বাইরে যাওয়া কারো সুযোগ নাই। এবং টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনের জন্য উপজেলা চেয়ারম্যান পথে ৮জন ভাইস চেয়ারম্যান পথে ১২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পথে ৪জন সহ মোট =২৪জন নৌকার প্রার্থী হয়েছেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক নুরুল বশর,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও টেকনাফ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ, টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম, জেলা দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক এইচএম ইউনুস বাঙালি,শাহ্পরীরদ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনালী, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জহির হোসেন এমএ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মইনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য আহম্মদ হোসেন মেম্বার,
টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম সাধারণ সম্পাদক আব্দুল হক, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক ফরিদ আলম জয়, পৌর কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ আলম,প্রমূখ।

পৌরসভা ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক এবং প্রত্যেক ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া, সহ অনেকেই উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments