বাড়িকক্সবাজারএকজন মেধাবী শিশুর স্বপ্ন পূরণে সহযোগীতা চাইলেন সদর ইউএনও

একজন মেধাবী শিশুর স্বপ্ন পূরণে সহযোগীতা চাইলেন সদর ইউএনও

শাহজাহান চৌধুরী শাহীন ::

একজন অত্যন্ত মেধাবী শিশু সাদি। পুরো নাম ফখরুল অাযম সাদি। বয়স ১২ বছর। শারীরিক প্রতিবন্ধী এই মেধাবী শিশুর জন্য জন্য সকলের কাছে সহযোগীতা চেয়েছেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন প্রিন্স।

তিনি তাঁর ফেসবুক ওয়ালে “স্বপ্ন পূরণ’ শিরোনামে একটি পোষ্ট দিয়েছেন, তা নিম্নে হুবহু তুলে ধরা হলো।

স্বপ্ন পূরণঃ

“ফখরুল অাযম সাদি, বয়স ১২ বছর, কক্সবাজার সদর এর ইদগাঁও ইউনিয়নের বাসিন্দা, শারীরিক প্রতিবন্ধী। বর্তমানে সদর এর বাংলাবাজার অাইডিয়াল ইনিস্টিটিউট এ ৬ষ্ঠ শ্রেণিতে পড়েন। অত্যন্ত মেধাবী এবং কর্মচঞ্চল ছেলেটির স্বপ্ন বড় হয়ে ডাক্তার হবে।

অাপনার অার অামার একটু সহযোগিতা ও ভালোবাসাই পারে তার এই স্বপ্নকে বাস্তব রুপ দিতে…।”

এই পোষ্ট দেয়ার পর ১ ঘন্টার মধ্যেই ৬২০ জনে লাইক, ৩৯ জনে কমেন্স ও ২০ জনে শেয়ার করেছেন। অনেকে সহযোগীতার কথা বলেছেন।।

কক্সবাজার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন যোগদানের পর থেকে একের পর এক জনসেবা মুলক কাজ করে পুরো উপজেলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

তার এধরেনর অনেক মহৎ কাজের ফলে অনেকের মাথা গুজার ঠাই হয়েছে, আশ্রয়হীনরা পেয়েছেন আশ্রয়। এধরনের অনেক নজির স্থাপন করেছেন ইউএনও নোমান হোসেন। সত্যি তিনি একজন মহৎ, ন্যায় পরায়ণ ও সৎ মানুষ।

তিনি সাধারণ মানুষের হৃদয়ে মিশে গেছেন। অসহায় মানুষের হৃদয়ে তিনি আস্থা আর বিশ্বাস স্থাপন করেছেন। তাঁর মতো হৃদয়বান মানুষটিকে আমৃত্যু স্মরণ রাখবে কক্সবাজারের মাটি ও মানুষ। তিনি বেচে থাকবেন যুগযুগান্তর, এমটাই আশা কক্সবাজার সদর উপজেলা বাসীর।

আসুন আমরা সবাই সহযোগীতার হাত বাড়াই।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments