বাড়িআলোকিত টেকনাফএকরাম নির্দোষ প্রমাণিত হলে এই ঘটনায় যারা জড়িত তারা কেউ ছাড় পাবে...

একরাম নির্দোষ প্রমাণিত হলে এই ঘটনায় যারা জড়িত তারা কেউ ছাড় পাবে না-স্বরাষ্ট্রমন্ত্রী

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ডাকে ঢাকা গেছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল। মঙ্গলবার (৫জুন) সাড়ে ১০টায় তাঁরা দু’জন বিমানে করে ঢাকা গেছেন। রাতে তারা প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বাদলের সাক্ষাত করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, একরাম নিহতের সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সাথে তদন্তের উদ্যোগ নিয়েছে সরকার। তদন্তের প্রক্রিয়া শুরু হয়েছে। তদন্তে একরাম নির্দোষ প্রমাণিত হলে এই ঘটনার যারা জড়িত তারা কেউ ছাড় পাবে না। মঙ্গলবার (৫জুন) রাতে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল সাথে সাক্ষাতকালের তিনি একথা বলেন।

বিষয়টি নিশ্চিত করে সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল জানান, একরাম নিহতের ঘটনায় তদন্তের উদ্যোগ নিয়ে সরকার। এর অংশ হিসেবে সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাদের দু’জনকে ডেকেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বররাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আমাদের সাথে কথা বলবেন জানানো হয়।

শহীদুল হক সোহেল বলেন, ডাক পেয়ে আমরা দু’জন ঢাকায় এসেছি। মঙ্গলবার রাত ৯টার দিকে আমরা স্বররাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে যাই। সেখানে তিনি আমাদের সাথে একরাম সম্পর্কে অনেক তথ্য জিজ্ঞেস করেছেন। বুধবার মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সাথে বসবেন বলে কথা রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সোহেল আহামদ বাহাদুর বলেন, একরামুল হক নিহতের ঘটনায় সারা দেশজুড়ে তোলপাড় চলছে। একরামের ইয়াবা ব্যবসার সংশ্লিষ্টতা না থাকা ও তার মারা যাওয়ার মুহূর্তের অডিও রেকর্ড ভাইরাল হওয়ায় কঠোর সমালোচনা চলছে। এর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি অত্যন্ত সিরিয়াসলি নিয়েছেন। তিনি ঘটনা তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন। একরাম সম্পর্কে হয়তো আমাদের কাছে প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী বিস্তারিত জেনেছেন। আমরা তার সম্পর্কে যা জানি সব বলেছি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments