বাড়িআলোকিত টেকনাফএকসাথে দুই প্রজন্ম

একসাথে দুই প্রজন্ম

ডেস্ক নিউজঃ-

একই ফ্রেমে এবার দেখা গেল দুই প্রজন্মের দুই মুখকে। একজন বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলার সাধারণ সম্পাদক এবং আরেকজন বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ উপজেলার সভাপতি এবং নবনির্বাচিত টেকনাফ উপজেলা চেয়ারম্যান।

একসময়ে রাজপথ কাপানো ছাত্রনেতা নুরুল বশর ছাত্রলীগ হয়ে বর্তমানে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ছিলেন দুই মেয়াদে টেকনাফ পৌরসভার নির্বাচিত কাউন্সিলর এবং সম্প্রতি টেকনাফ পৌর মেয়র হিসাবে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করছেন বলে জানা গেছে।

অপরদিকে ছাত্র সমাজের যুবরাজ হিসেবে পরিচিত নুরুল আলম ছাত্র রাজনীতি থেকে শুরু করে বর্তমানে টেকনাফ যুবলীগকে নেতৃত্ব দিচ্ছেন। ছিলেন ছাত্রলীগ সভাপতি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং বর্তমানে নবনির্বাচিত টেকনাফ উপজেলা চেয়ারম্যান।  নুরুল বশর এবং নুরুল আলম তাদের সবচেয়ে বড় পরিচয় তারা পরস্পর ভাই।

দুইপ্রজন্মের দুইজন রাজনিতিককে একসাথে দেখা গেল টেকনাফ পাইলট প্রাঙ্গণে। প্রথমবারের মত টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আজ ২৮ই মার্চ দুপুর সাড়ে ১২ টার দিকে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনময় করতে জান নুরুল আলম। নুরুল বশর এবং নুরুল আলমের সৌজন্য সাক্ষাৎ খুব কাছ থেকে দেখেছেন হাবিবুর রহমান মেম্বার । তিনি বলেন, নুরুল আলম যখন নুরুল বশরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তখন তাকে বুকে জড়িয়ে ধরেন এবং সেখানে এক আবেগঘন পরিবেশের সৃস্টি হয়। তারা সেখানে কিছু সময় কাঠান। সাথে ছিলেন  অসংখ্য নেতাকর্মী।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments