বাড়িআলোকিত টেকনাফএপ্রিল মাসে র‌্যাবের অভিযানে টেকনাফে ২ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার : রোহিঙ্গাসহ...

এপ্রিল মাসে র‌্যাবের অভিযানে টেকনাফে ২ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার : রোহিঙ্গাসহ আটক-১৭

স্টাফ রিপোর্টার, আলোকিত টেকনাফ। 

গত এপ্রিল মাসে কক্সবাজারের টেকনাফ সীমান্তে ২ লাখ ২৬ হাজার ৪৭০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫।  এ সব উদ্ধারের ঘটনায় জড়িত ১৭ জনকে আটক করে ১০টি মামলা করেছেন র‌্যাব।
চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এই শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূল করতে সীমান্তে অভিযান অব্যাহত রেখেছেন র‌্যাব-১৫ সদস্যরা।
বৃহস্পতিবার ২ মে বিকেলে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব এসব তথ্য জানান।
তিনি জানান,, মাদক নির্মূলে কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান অব্যাহত রয়েছে। গত এপ্রিল মাসে টেকনাফ র‌্যাব-১৫ সদস্যরা জল-স্থলপথ, বসতবাড়ি ও চেকপোস্টে অভিযান চালিয়ে ২ লাখ ২৬ হাজার ৪৭০ পিস উদ্ধার করে। এছাড়া একটি দেশীয় অস্ত্র, ৩টি বুলেট, ৪৩ হাজার লিটার মদ, একটি বাস ও ইয়াবা বিক্রির সাড়ে ২৫ হাজার নগদ টাকা উদ্ধার করেছেন। ওই সময় ১৭ পাচারকারীকে আটক করা হয়। তার মধ্যে ৭ জন রোহিঙ্গা রয়েছে। এ ঘটনায় ১০টি মামলা দায়ের করা হয়।
সর্বশেষ ২৭ এপ্রিল টেকনাফ পৌরসভার ইসলামবাদ এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ পিস ইয়াবাসহ সাবেকুন নাহার (২৫) নামে এক নারী মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।
এ প্রসঙ্গে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, ‘এপ্রিল মাসে আড়াই লাখের বেশি ইয়াবাসহ ১৭ জনকে আটক করা হয়েছে। যার মধ্যে বেশির ভাগই মাদক ব্যবসায়ী ছিল।
তিনি বলেন, সীমান্তে মাদক নির্মূলে র‌্যাব সদস্যরা জীবন বাজি রেখে ইয়াবার বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। পাশাপাশি মাদক বন্ধ করতে রোহিঙ্গা শিবির ও সীমান্তে র‌্যাবের টহল বৃদ্ধি করা হয়েছে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments