বাড়িবাংলাদেশএফ আর টাওয়ার অগ্নিকাণ্ডে নিহত ৯

এফ আর টাওয়ার অগ্নিকাণ্ডে নিহত ৯

ডেস্ক নিউজঃ-

হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা।

রাজধানীর বনানীর বহুতল এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত নয়জন নিহত এবং ২৮ জন আহত হওয়ার কথা জানিয়েছে পুলিশ। এর মধ্যে একজন শ্রীলঙ্কান নাগরিক রয়েছেন।

এর আগে বিভিন্ন হাসপাতাল সূত্রে এই অগ্নিকাণ্ডে পাঁচজন নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা।

বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী। নিহতরা হলেন- পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬), মনির (৫০) ও শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র।

এছাড়া, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আরও দু’জনের মরদেহ ভবনের ভেতর থেকে বের করে আনা হয়। তাদের পরিচয় জানা যায়নি।

অগ্নিকাণ্ডের ঘটনায় দায়িত্বরত বনানী থানার কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, নিহতদের মধ্যে আমেনার মৃত্যু হয় অ্যাপোলো হাসপাতালে। পারভেজ সাজ্জাদ মারা যান বনানী ক্লিনিকে, নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। এ ছাড়া ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান আবদুল্লাহ আল ফারুক।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে এফ আর টাওয়ারে আগুন লাগে। ২১ তলা ভবনটির ৯ তলায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। ভবনটিতে অনেক মানুষ আটকা পড়েছেন। তাদের উদ্ধার কাজ করছে ফায়ার সার্ভিস, বিমান ও সেনাবাহিনীর সদস্যরা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments