বাড়িআলোকিত টেকনাফএমপি বদির পক্ষে ধারাবাহিক চাউল বিতরন

এমপি বদির পক্ষে ধারাবাহিক চাউল বিতরন

মিজানুর রহমান মিজান, আলোকিত টেকনাফ.কমঃ-

টেকনাফ পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আব্দুল্লাহ্ মনিরের নেতৃত্বে একি ওয়ার্ডে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাব্দুর রহমান বদির হয়ে ৫ শত সহায়হীন মহিলাদের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।  সোমবার বিকেল ৩ টায় টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই চাউল বিতরণ করা হয়।

জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃতাধীন সরকার হচ্ছে গরীব বান্ধব সরকার। বলার পূর্বেই বুঝতে পারেন সাধারণ মানুষের কোন সময়, কোন জিনিসের প্রয়োজন রয়েছে। আর তাই সময় মতোই সঠিকভাবে জনগণের চাহিদাপূরণ করেন। আওয়ামী লীগের নেতৃত্বে সততা ও নিষ্ঠার সাথে দেশের সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে জাতিসংঘে আজ বিশ্ব নেতাদের প্রশংসা পাচ্ছে বাংলাদেশ। মানুষ নিরাপত্তার সাথে বসবাস করে নিজের সন্তানদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারছেন। নারীরা তাদের প্রাপ্য সম্মান পাওয়ার পাশাপাশি নিজেদের যোগ্যতা বলে অধিষ্ঠিত হচ্ছেন গূরুত্বপূর্ণ পদে। জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধারা পাচ্ছেন সর্বোচ্চ সম্মান। এধারা অব্যাহত রাখতে তাই আগামী নির্বাচনে আবারও সারাদেশে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করে শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী করতে হবে।

চাউল বিতরন পরবর্তী সময়ে এসব কথা বলেন উপস্থিত নেতারা। রোহিঙ্গা অধ্যুষিত এই এলাকার জনগনের সহায়তা জন্য এই চাউল পাঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। পরবর্তিতে ওয়ার্ডভিত্তিক আরো চাউল বিতরন করা হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ পৌর অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলম বাহাদুর এবং মোহাম্মাদ অালমগীর প্রমূখ।

এর আগে ১১ই অক্টোবর বৃহস্পতিবার সকালে টেকনাফ পাইলট হাই স্কুল মাঠের উত্তর পাশে গাওছিয়া মাদ্রাসায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ টেকনাফ পৌরসভার ৫ নং ওয়ার্ডের পাঁচ শত সহায়হীন পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরন করেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি’র হয়ে কাউন্সিলর রেজাউল করিম (মানিক) ।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments