বাড়িসারাদেশএমপি শাহীন বদি’র জামাতা ব্যারিস্টার রানার বনানীতে অফিস উদ্বোধন

এমপি শাহীন বদি’র জামাতা ব্যারিস্টার রানার বনানীতে অফিস উদ্বোধন

মোঃ আলমগীরঃ

স্বপ্ন মানুষকে বাচতে শিখায়। স্বপ্ন দুই ধরনের একটি সাধারণ মানুষের আর একটি বুদ্ধিমানের স্বপ্ন। সাধারণ মানুষ স্বপ্ন দেখে মৃত্যু পর্যন্ত আর বুদ্ধিমানেরা স্বপ্নের সিড়ি বেয়ে স্বপ্ন পূরনের দিকে এগিয়ে যায় সফোলতার শেষ মূহুত পর্যন্ত। মানুষ বড় হয় তার স্বপ্নের মাধ্যম দিয়ে। আর সেই মানুষটি চেষ্টা করে স্বপ্নের সমান বড় হতে। তাই বুদ্ধিমান সকল মানুষেরা চেষ্টা করে তার জিবনের সবটুকু শ্রমদিয়ে নিজের স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে।

তেমনি একজন স্বপ্নবাজ ব্যাক্তি তাজ উদ্দিন খাঁন রানা যিনি স্বপের সিড়ি বেয়ে সফলতার দারপান্তে পৌছিয়ে আজ তিনি ব্যারিস্টার। তার নতুন অফিস (S&R Dreams Consultants) নামে বনানীর সি ব্লকের ৪ নাম্বার রোডের ৫৯ নাম্বার বাসায় গতকাল ২৭শে এপ্রিল জমকালো আয়োজনের মাধ্যমে শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এ অনুষ্ঠানে ব্যারিস্টার তাজ উদ্দিন খাঁন রানা বলেন,সারা জিবনের পরিশ্রম আর স্বপ্ন আজ আমাকে সফলতার কাছাকাছি নিয়ে এসেছে। আমার এ প্ররিশ্রমের সফলতার পুরোটাই মানুষের উন্নয়নের জন্য ব্যায় করতে চাই। জিবনের বাকিটা সময় আমি আমার মেধা এবং শ্রমদিয়ে সাধারণ মানুষের কাজ করে যাব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন আমার এই মূহুর্তে মনে পড়ে যাচ্ছে সুনামধন্য সাংবাদিক আমেরুল মোমেনি মানিক ভাইয়ে লেখা গানের কথা,জিবনটা যুদ্ধের নাম,লড়াই লড়াই সংগ্রাম,তবে কেন হতাশা মুছে যাক কোয়াশা,আশানিয়ে জেগে আছি,স্বপ্ন বুকেতে বাচি,স্বপ্ন দেখে দেখে সেই পথে পা রেখে,এগিয়ে গেলেই পাব জিবনের দাম, জিবনটা যুদ্ধের নাম।

পরে তিনি এক এক করে পরিচয় করিয়ে দেন তার মা যার স্বপ্ন বিস্বর্জন দিয়ে ছেলের স্বপ্ন দেখে দেখে জিবন কাটানো সেই সুভাগ্যবান মহিয়শী নারী মনোয়ারা আক্তারকে, তার শাশুরি আম্মা কক্সবাজার-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাবা শাহীন আক্তার বদি, নেত্রকোনা ৪ আসনের এমপি প্রার্থী জনাবা সাবিকুন নাহার মাধবী,যার সহযোগিতায় এ পর্যন্ত আসতে পাড়া পিতা সমতুল্য বড় ভাই বিশিষ্ট ব্যাবসায়ি জনাব উসমান আলী খাঁন (সিআইপি), ঢাকা গুলশানের পুলিশ সুপার (এসপি) জনাব আব্দুল আহাদ, কক্সবাজার-৪ টেকনাফ উখিয়ার ভবিষ্যৎ শাওন আরমান ও সামিয়া রহমান সানি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments