বাড়িআলোকিত টেকনাফএসএসসিতে ভালো ফলাফল করায় শিক্ষার্থী এবং শিক্ষক শিক্ষিকাকে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব...

এসএসসিতে ভালো ফলাফল করায় শিক্ষার্থী এবং শিক্ষক শিক্ষিকাকে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাহমুদুর রহমানের অভিনন্দন

বার্তা পরিবেশক

চলতি বছরের এসএসসি পরীক্ষায় নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয় থেকে উত্তীর্ণদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৬ নং ইউনিয়ন পরিষদ সদস্য আলহাজ্ব মাহমুদুর রহমান ।

রবিবার (৩১ মে) দেশের সকল শিক্ষা বোর্ডের এসএসসি-দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার পর তিনি কৃতকার্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব মাহমুদুর রহমান বলেন, শিক্ষাজীবনের প্রথম ধাপটি তোমরা অতিক্রম করতে পেরেছ অত্যন্ত সার্থকতার সঙ্গে। তোমরা স্বপ্ন দেখেছিলে, দক্ষ কারিগর হয়ে সে স্বপ্নের সর্বাঙ্গীন সুন্দর কাঠামো তোমরা নির্মাণ করতে পেরেছ। মেধা তোমাদের মূল হাতিয়ার; অদম্য ইচ্ছা, কঠোর অধ্যবসায়, জয় করার সিদ্ধান্ত সে হাতিয়ারকে করেছে শাণিত। তোমরা পেরেছ কারণ তোমরা পারতে চেয়েছিলে। তোমাদের জন্য আরো একবার শুভ কামনা!

তিনি আরও বলেন, এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ প্রিয় শিক্ষার্থীরা, তোমাদের কৃতিত্বকে আমি স্বীকার করে নিই। তোমাদের সাফল্যকে আমি গৌরবের স্মারক বলে মনে করি। মনে করি বলেই মনে করিয়ে দিতে চাই- এই তোমাদের শুরু; শেষটা অনেক দূর। শুরুর সাফল্য তোমাদেরকে আনন্দিত করেছে, সন্দেহ নেই, কিন্তু সেই আনন্দের ঢেউ যেন শেষের উদ্দিষ্টকে প্লাবিত করে না ফেলে।

এবারের পরীক্ষায় কৃতকার্য হতে পারেনি তাদেরকে আগামীর জন্যে আরও ভাল ভাবে প্রস্তুতি নেওয়ারও আহবান জানিয়েছেন তিনি।

সে সাথে নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাসহ সংশ্লিষ্ট সকলকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন৷

উল্লেখ্য, চলতি বছরের এসএসসি পরীক্ষায় নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয় থেকে তিন বিভাগে ৫৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করে ৪৯ জন পাশ করে। পাশের হার শতকরা ৮৯.০৯।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments