বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারের ইসলামপুর ইউপি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের আত্মহত্যা !

কক্সবাজারের ইসলামপুর ইউপি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের আত্মহত্যা !

ফয়সাল আজিম,স্টাফ করেসপনডেন্ট :

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের জুমনগরের ছাত্রলীগ নেতা ও খুটাখালি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র শহিদুল ইসলাম শহিদ (১৭) আত্মহত্যা করেছে । গত ৫ আগষ্ট রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে ইউনিয়নের জুমনগর (জৈন্না কাটা) এলাকার রমজান আলী খলিফার ছেলে। ৬ আগষ্ট বাদে আছর স্থানীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

স্থানীয়দের মতে,শহিদ প্রতি দিনের ন্যায় তার রুমে ঘুমিয়ে পড়ে। রাতে ভাত না খাওয়ায় তার বাবা রমজান আলী তাকে ডেকে তোলার জন্য রুমের পাশে দরজার সামনে গিয়ে অনেকক্ষন ডাকাডাকি করে। কোন প্রকার সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে প্রবেশ করে দেখতে পায় শহিদের গলায় লুঙ্গি পেঁচানো। পিতার চিৎকারে পরিবারের অপরাপর সদস্যরা এসে তার মৃতদেহ উদ্ধার করে।

খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দীন ঘটনাস্থলে গিয়ে মৃত দেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে।

তবে নির্ভরযোগ্য সূত্র মতে, নিহত শহিদুল ইসলামের সাথে পার্শ্ববর্তী এক মেয়ের বেশ কয়েক বছর প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি উভয় পরিবার অবগতও আছে। মেয়েটি শহিদকে বিয়ের কথাবার্তা বলার জন্য তার স্বজনদের বলার অনুরোধ করে। শহিদ অন্য মাধ্যম দিয়ে বিয়ের কথাটি তার বাবা রমজানকে বলে। ছেলে বয়স কম হওয়ায় বিয়েতে রাজী হননি বাবা। হয়ত এমন অভিমানে সে আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে।

স্থানীয় মেম্বার আবদু শুক্কুর তার আত্মহত্যার বিষয়টি সত্য বলে জানান। তবে তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দিন ইসলামপুরে এক যুবকের আত্মহত্যার সত্যতা নিশ্চিত করেন।

ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাকারিয়া হিরু ও  সাধারণ সম্পাদক নাছির উদ্দিন বলেন, শহিদুল হক শহিদ বাংলাদেশ ছাত্রলীগ ইসলামপুর ইউনিয়ন শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক ছিলেন। সে চকরিয়া খুটাখালি আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

তার অকাল মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।

একই কথা জানালেন, জাতীয় শ্রমিকলীগ ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শাখার নেতা ও জুননগর এলাকার বাসিন্দা মো. মোজাম্মেল হক ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments