বাড়িকক্সবাজারচকরিয়াকক্সবাজারের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত....

কক্সবাজারের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত. আহত-১

কক্সবাজার প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আরো এক যুবক আহত হন। রবিবার দুপুরে দেড়টার দিকে চকরিয়া মহাসড়কের জিদ্দবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)। নিহতদের লাশ চকরিয়া উপজেলা সদর হাসপাতালে  রাখা হয়েছে। নিহত দু’জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।     
আহত মোটরসাইকেল আরোহী হলো, হারবাং ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে তানজিলুর রহমান (১৯)। গুরতর আহত তানজিলুরকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত তানজিল চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইন্জিনিয়ারিং এর শিক্ষার্থী।         
ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনসপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রবিবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংরে দিকে যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে ঢুকে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের নিকটস্থ চকরিয়া উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও তারেককে মৃত ঘোষনা করেন। অপর আহত তানজিমুলকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments