বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের এক মহিলা চিকিৎসকের করোনা পজেটিভ

কক্সবাজারের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের এক মহিলা চিকিৎসকের করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদকঃ-

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক মহিলা চিকিৎসকের করোনা পজেটিভ ধরা পড়েছে। কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আজ রোববার ৭১ জনের স্যাম্পল টেস্টের মধ্যে এ চিকিৎসকের করোনা পজেটিভ পাওয়া গেছে। বাকী ৭০ জনের রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া বলেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত একজন মহিলা চিকিৎসকের করোনা পজেটিভ ধরা পড়েছে। কক্সবাজারের এই প্রথম চিকিৎসক আক্রান্ত হলো। ঢাকার আইইডিসিআর থেকে আনুষ্ঠানিকভাবে এই টেস্টের সমন্বিত ফলাফল ঘোষনা করা হবে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল জানান, করোনা ভাইরাস সনাক্ত হওয়া চিকিৎসক টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত জরুরি বিভাগ, আউটডোর, ভর্তিকৃত রোগী সহ হাসপাতালে সব জায়গায় রোগী দেখতেন। তার চিকিৎসা কক্সবাজারে হবে নাকি ঢাকা বা অন্য কোথাও হবে, সেটা বৈঠকে বসে সিদ্ধান্ত নেয়া হবে। ওই চিকিৎসককে আইসোলেটেড করে রাখা হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে গত ২৫ দিনে ৮০৪ জনের স্যাম্পল টেস্ট করা হয়েছে। এতে এপর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ জন। তারমধ্যে মহেশখালীতে ৮ জন, টেকনাফে ৪ জন, কক্সবাজার শহরে ২ জন এবং চকরিয়ায় ১জন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments