বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে এবার একদিনে এক ডাক্তারসহ ১১ করোনা ‘পজিটিভ’, চকরিয়াতেই ৯ জন

কক্সবাজারে এবার একদিনে এক ডাক্তারসহ ১১ করোনা ‘পজিটিভ’, চকরিয়াতেই ৯ জন

নিজস্ব প্রতিবেদকঃ-

কক্সবাজারে টানা তিনদিন স্বস্তির বাতাস বইলেও চতুর্থদিনে এসে সেই স্বস্তি আর থাকলো না। এবার কক্সবাজার জেলা সদর হাসপাতালের একজন হৃদরোগ বিশেষজ্ঞসহ একদিনেই ১১ জন করোনা ‘পজিটিভ’ রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে শুধুমাত্র চকরিয়া উপজেলাতেই ৯ জন করোনা ‘পজিটিভ’ রোগী শনাক্ত হয়েছেন। এছাড়াও কক্সবাজার সদর হাসপাতালে একজন চিকিৎসক ও পেকুয়ায় আরেকজন আছেন।

মঙ্গলবার (৫ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১৮৩ জন সন্দেহভাজন রোগীর করোনার নমুনা টেষ্টের পর ১২ জনের করোনা ‘পজিটিভ’ পাওয়া যায়। তবে এদের মধ্যে একজন ‘ফলোআপ’ রোগী হওয়ায় সেই হিসাব নিয়মিত তালিকা থেকে বাদ রাখা হয়েছে। মূলতঃ নতুন শনাক্ত রোগীর সংখ্যা ১১ জন।

কক্সবাজার মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

সুত্র মতে, ইতোপূর্বে কক্সবাজার জেলা সদর হাসপাতাল থেকে ৭ জন করোনা ‘পজিটিভ’ রোগী শনাক্ত হলেও এদের মধ্যে কোন চিকিৎসক ছিলেন। মঙ্গলবার (৫ মে) শনাক্ত হওয়া রোগী সদর হাসপাতালেই কর্মরত একজন চিকিৎসক। হাসপাতালের কার্ডিওলজি বিভাগে জুনিয়ন কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন।

কক্সবাজার সদর হাসপাতাল সুত্র মতে, ওই হৃদরোগ বিশেষজ্ঞ সদর হাসপাতালে কর্মরত হলেও তিনি নিয়মিত চট্টগ্রামের লোহাগড়ায় চেম্বার করতে যান। ওখান থেকে ফেরার পর তিনি করোনার নমুনা জমা দেন। মঙ্গলবার তার রিপোর্টটি ‘পজিটিভ’ এসেছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments