বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে খেলা শেষে নদীতে ডুবে ৩ ব্রাজিল সমর্থকের মৃত্যু, নিখোঁজ ২

কক্সবাজারে খেলা শেষে নদীতে ডুবে ৩ ব্রাজিল সমর্থকের মৃত্যু, নিখোঁজ ২

ডেস্ক রিপোর্ট::

কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল প্রীতি ফুটবল ম্যাচ খেলা শেষে নদীতে গোসল করার সময় ডুবে তিন ক্ষুদে ফুটবলারের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে আরও দুইজন। শনিবার সন্ধ্যার পর গ্রামবাসীর সহায়তায় নদীতে জাল টেনে তিন স্কুলছাত্রদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। নিহত ও নিখোঁজ পাঁচজনের সবাই চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র।

এই পাঁচ স্কুলছাত্র হলো- মো. রফিকুল ইসলামের ১০ম শ্রেণী পড়ুয়া ছেলে সায়ীদ জাওয়াদ অরবি, আনোয়ার হোসেনের ১০ম শ্রেণী পড়ুয়া ছেলে আমিনুল হোসাইন এমশান, ৮ম শ্রেণী পড়ুয়া মেহরাব হোসেন, কানু ভট্টাচার্যের ছেলে ১০ম শ্রেণী পড়ুয়া তূর্য ভট্টাচার্য এবং একই শ্রেণীর আরেক ছাত্র মো. ফারহান।

সন্ধ্যা নাগাদ তিনজনের লাশ উদ্ধারা করা হয়েছে জানিয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার চৌধুরী বলেন, চকরিয়ার গ্রামার স্কুলের ছাত্ররা দুপুরের পর মাতামুহুরী ব্রিজের নিচে বালুচরে আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।

ফুটবল খেলা শেষে বিকাল ৫টার দিকে ব্রাজিল দলের ছয় খেলোয়াড় নদীতে গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে। এসময় একজনকে স্থানীয়রা উদ্ধার করলেও পাঁচ ব্রাজিল সমর্থক পানিতে তলিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় জাল টেনে সন্ধ্যার পরে তিনজনের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দীন মো. শিবলী নোমান বলেন, স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ ছাত্রদের উদ্ধারে অভিযান চালাচ্ছেন।

কক্সবাজারে প্রশিক্ষিত কোনো ডুবুরি না থাকার বিষয়টি জানিয়ে তিনি বলেন, বিষয়টি ইতোমধ্যে বাংলাদেশ নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তাদের জানানো হয়েছে। তারা দ্রুত ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments