বাড়িঈদগাঁওকক্সবাজারে পারিবারিক কলহের জেরে স্বামী নির্যাতন; স্ত্রীসহ আটজন আটক

কক্সবাজারে পারিবারিক কলহের জেরে স্বামী নির্যাতন; স্ত্রীসহ আটজন আটক

আলোকিত টেকনাফ ডেস্ক।

প্রবাসী স্বামীকে নির্যাতনের অপরাধে কক্সবাজারে স্ত্রীসহ শাশুর বাড়ির আটক জনকে আটক করেছে ঈদগাঁও থানা পুলিশ। হামলার শিকার মঞ্জুর আলম (৪৫) মূমুর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি ঈদগাঁও কালি ছড়া এলাকার মৃত আব্দুল গণীর ছেলে।

শুক্রবার (২১ মে) বিকেলে ঈদগাঁও কালিছড়া এলাকা হতে তাদের আটক করা হয়েছে বলে  নিশ্চিত করেছেন কক্সবাজার পুলিশ সুপার হাসানুজ্জামান।

তিনি জানান, মঞ্জুর আলম দীর্ঘ বছর ধরে প্রবাস থেকে তার উপার্জিত সমস্ত টাকা দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে দেশে পাঠাতেন। সেই টাকায় স্ত্রী রুনা নিজের নামে জমি কিনে তার উপর বহুতন বাড়ি নির্মান করেন। সম্প্রতি মঞ্জুর আলম প্রবাস থেকে দেশে ফিরলে স্ত্রী রুনা আক্তারের সাথে তার পারিবারিক কলহের সুত্রধরে স্বামীর সাথে দূরত্ব শুরু হয়। তার জের ধরে স্ত্রীসহ তার শাশুরবাড়ির লোক জন শুক্রবার তার উপর মাত্বক ভাবে হামলা করে। স্থানীয় লোক জন ঘটনাস্থল থেকে মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনায় জড়িত ছয় নারী ও দুই পুরুষসহ মোট আটজনকে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments