বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

কক্সবাজারে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

পুলিশ ও বিজিবির সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধের ঘটনায় কক্সবাজারের টেকনাফ উপজেলায় দুইজন মাদক কারবারি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১৯ অক্টোবর) রাতে টেকনাফ সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন মহেশখালীয়া পাড়া নৌকা ঘাট এলাকায় পুলিশের সঙ্গে এবং উপজেলার হোয়াইক্যং কানজরপাড়া এলাকায় বিজিবির সঙ্গে পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, শনিবার রাতে অভিযান চালিয়ে মাদক কারবারে জড়িত টেকনাফ সদর ইউপির ডেইল পাড়া এলাকার সালেহ আহাম্মদের ছেলে ও চিহ্নিত মাদক কারবারি মো. আজিজকে (২৩) আটক করতে সক্ষম হয় পুলিশ। সে দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত ছিল।

পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী রাত দেড়টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন মহেশখালীয়া পাড়া নৌকা ঘাট এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধারে পুলিশের একটি দল অভিযানে যায়। এ সময় ঘটনাস্থলে ওঁৎ পেতে থাকা মাদক কারবারে জড়িত অপরাধীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে।

এক পর্যায়ে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় উভয়পক্ষের গোলাগুলিতে এসআই কামরুজ্জামান, এএসআই মিশকাট উদ্দিন ও কনস্টেবল রুমান দাশ গুরুতর আহত হয় এবং গুলিবিদ্ধ হয় আটককৃত মাদক কারবারি আজিজ। পরবর্তীতে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাদক কারবারি আজিজকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, সাত রাউন্ড তাজা কার্তুজ ও তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

এ দিকে, একই রাতে উপজেলার হোয়াইক্যং কানজরপাড়া এলাকায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রহিম উদ্দিন (৩৭) নামে অপর এক মাদক কারবারি নিহত হয়েছে। সে মধ্যম কানজরপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments