বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে বসত বাড়িতে মিলল ৬০ লক্ষ টাকার ইয়াবা

কক্সবাজারে বসত বাড়িতে মিলল ৬০ লক্ষ টাকার ইয়াবা

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজারে প্রায় ৬০ লক্ষাধিক টাকার ৭ হাজার ৯ শত ২৫ পীচ ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটলিয়ন র্যাব-১৫। এসময় অপর এক মাদক কারবারি পালিয়ে গেছে বলে দাবী র্যাবের।
১৯ মার্চ (বৃহস্পতিবার ) পৌনে ৫ টার দিকে কক্সবাজার থানার পিএমখালী ইউনিয়নের ছনখোলা মালিপাড়ার নাছির জমিদারের প্লটের কেয়ারটেকার মর্জিনা বেগম এর বশত ঘর তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত দুই মাদক কারবারি হলো- নুরুল কাদেরের ছেলে মোঃ ইয়াছিন (২০) এবং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের সৈয়দুল আমিনের স্ত্রী ইয়াছমিন আক্তার (২৩)।

র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, মর্জিনা বেগম এর বশত বাড়িতে ইয়াবা ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যা বের একটি টিম উক্ত স্থানে অবস্থান নেয়। এসময় র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উপরোক্ত দুই মাদক কারবারিকে আটক করা হয়।
পরবর্তীতে তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩৯ লক্ষ ৬২ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত আছে বলেও জানান র্যা বের এ শীর্ষ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments