বাড়িকক্সবাজারকক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসান বাবু গ্রেফতার

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসান বাবু গ্রেফতার

কক্সবাজারের আলোচিত সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামি মেহেদী হাসান বাবু (২৫) কে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে তাকে ঘোনাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে ট্যুরিস্ট পুলিশের একটি দল। সে কক্সবাজার পৌরসভার বাহারছড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

তদন্তকারী সংস্থা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার বাবু উক্ত মামলার এজাহার নামীয় দুই নম্বর আসামি। ঘটনার পর থেকে সে গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল। এ নিয়ে ধর্ষণের এই মামলায় এজহার নামীয় ৪ জন সহ মোট ৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে মামলার প্রধান আসামি ধর্ষণের মুল হুতা আশিকুল ইসলাম আশিককে মাদারীপুর জেলা থেকে গ্রেফতার করে র‍্যাব। তাকে ঢাকা সিএমএম আদালতে সোপর্দ করে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পর দিন র‍্যাবের হাতে গ্রেফতার হয় মামলার ৪নং আসামি হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটন।

এর আগে মামলার তিন নম্বর আসামি ইস্রাফিল হুদা জয় ও সন্দেহভাজন ৩ আসামি মেহেদী হাসান, মামুনুর রশীদ ও রেজাউল করিম সাহাবুদ্দিনকে গ্রেফতার করে ট্যুরিস্ট পুলিশ।

সর্বশেষ গ্রেফতার হলো মেহেদী হাসান বাবু। তাকে মঙ্গলবার (৪ জানুয়ারি) আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ। মামলার প্রধান আসামি আশিক ছাড়া অপর ৫ আসামিকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর স্বামী-সন্তানকে জিম্মি করে সৈকতের ঝুপড়ি চায়ের দোকানের পেছনে ও পরে জিয়া গেস্ট ইন হোটেলে দুই দফা ধর্ষণের অভিযোগ ওঠে আসামিদের বিরুদ্ধে। ভুক্তভোগী নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে রাতে কক্সবাজারের কলাতলীর ‘জিয়া গেস্ট ইন’ নামে একটি হোটেলে অভিযান চালায় র‍্যাব। এসময় হোটেল ম্যানেজারকে আটক করা হয়। এ ঘটনার পরের দিন জড়িতদের শনাক্ত করে ৪ জনের নাম উল্লেখ করে আরও ৩ জন সহ ৭ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করে ভিকটিমের স্বামী। সর্বশেষ এ মামলার সকল আসামিকে গ্রেফতার করলো র‍্যাব ও ট্যুরিস্ট পুলিশ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments