বাড়িকক্সবাজারকক্সবাজারে হোটেল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারে হোটেল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারে হোটেল মোটেল জোনের কলাতলী পিংক-শোর নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, কিরিচ ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ ডিসেম্বর) রাত ১১টার দিকে কক্সবাজার সদর থানা পুলিশের এসআই তৈয়মুরের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় উদ্ধার হওয়া মাদক ও আগ্নেয়াস্ত্রের সঙ্গে সম্পৃক্ত সন্দেহজনক তিনজনকে আটক করেছে পুলিশ।

এসআই তৈয়মুর বলেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে সদর থানা থেকে দেওয়া ম্যাসেজে কলাতলীর সুগন্ধা পয়েন্টের দক্ষিণ পাশের পিংক-শোর নামের হোটলেটির অফিস কক্ষে অভিযান চালানো হয়। সেখান থেকে একটি কাটা বন্দুক, দুইটি কিরিচ ও প্রায় ২শ পিস ইয়াবা জব্দ করা হয়। ঘটনায় জড়িত সন্দেহে হোটেল পরিচালনায় থাকা কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির জানান, মালিকানার বিরোধ থাকায় হোটেলটির জমির মালিক নাছির উদ্দীন মহসীন প্রতিপক্ষকে ফাঁসাতে এসব অস্ত্র ও মাদক কৌশলে রেখেছিল বলে ধারণা করা হচ্ছে। এ সময় উদ্ধার হওয়া মাদক ও আগ্নেয়াস্ত্রের সঙ্গে সম্পৃক্ত সন্দেহজনক তিনজনকে পুলিশ আটক করলেও পরে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments