বাড়িকক্সবাজারকক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রা্স্টের চেয়ারম্যান নির্বাচিত হলেন এমপি জাফর আলম

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রা্স্টের চেয়ারম্যান নির্বাচিত হলেন এমপি জাফর আলম

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান নির্বাচিত হলেন কক্সবাজার -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এম.এ। গত ২০ মে ২০২০ তারিখ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের এক সভা বোর্ডের নব মনোনীত ভাইস-চেয়ারম্যান এডভোকেট এ.এস. এম. আজাদুর রহমানের সভাপতিত্বে চট্টগ্রামস্থ ট্রাস্টি বোর্ড কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে ট্রাস্টি সালাহ উদ্দিন আহমদ দীর্ঘ ৭ বছর ধরে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন সত্ত্বেও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কোন ভূমিকা পালন না করায় উক্ত পদে তাকে অব্যাহতি দিয়ে তদস্থলে নতুন ট্রাস্টি কক্সবাজার-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব জাফর আলম এম.এ এমপিকে উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত করা হয়।
 
এছাড়াও সভায় কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবু তালেব, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জনাব মাহমুদুল করিম মাদু,  কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান (মিজান) এবং কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলকে বিশ্ববিদ্যালয়ের পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়। নবনির্বাচিত চেয়ারম্যান মহোদয়ের সুস্বাস্থ্য ও সার্বিক সাফল্য কামনা করে সভা শেষ করা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments