বাড়িআলোকিত টেকনাফকক্সবাজার শহরে ডিএনসির অভিযানে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক-১

কক্সবাজার শহরে ডিএনসির অভিযানে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক-১

শাহজাহান চৌধুরী শাহীন।।

কক্সবাজার শহরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) একটি টীম অভিযান চালিয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

জানা গেছে, ২৮ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর সহকারী পরিচালক সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম শহরের বাজারঘাটায় রোকেয়া বার্মিজ মার্কেটের সামনে অভিযান চালায়।

এসময় আটক করা হয়, আবদুল আজিজ (৪০), পিতা- মোঃ সোলাইমান, সাং- চুরাখোলা, ০৪ নং ওয়ার্ড, পালংখালী ইউনিয়ন, থানা- উখিয়া, জেলা- কক্সবাজারকে।

এই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৯০০০ ( নয় হাজার) পিস ইয়াবা উদ্ধার করা। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তি আবদুল আজিজকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০ (গ) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকের বিরুদ্ধে চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কক্সবাজার এর সহকারী পরিচালক সোমেন মন্ডল ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments