বাড়িআলোকিত টেকনাফকক্সবাজার সদর হাসপাতালে বিনা চিকিৎসায় বের করে দেয়া হলো রোগীকে : নার্সদের...

কক্সবাজার সদর হাসপাতালে বিনা চিকিৎসায় বের করে দেয়া হলো রোগীকে : নার্সদের বিরুদ্ধে অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি |

কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হওয়া এক শিশু রোগীকে চিকিৎসা না দিয়ে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় রোগীর স্বজনদের সাথে চরম দুর্ব্যবহারেরও অভিযোগ উঠছে।

কক্সবাজার শহরের পেশকারপাড়ার বাসিন্দা আবদুল আওয়াল জানান, তিনি তার ১৮ মাস বয়সী শিশু কন্যা ইফতিহাকে নিয়ে গতকাল মঙ্গলবার (২৩ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই শিশু রোগির প্রাথমিক চিকিৎসা দিয়ে পরদিন সকালে হাসপাতালে ভর্তি হতে বলেন।

যথারীতি বুধবার সকাল ১০টার দিকে ওই শিশু রোগিকে সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে নিয়ে যান অভিভাবকরা। কিন্তু সেখানে কর্তব্যরত ৩ নার্স তাদের সাথে চরম দুর্ব্যবহার করে হাসপাতাল থেকে বেরিয়ে যেতে বলেন। এক পর্যায়ে ওই শিশু রোগীর চিকিৎসা না করেই হাসপাতাল থেকে তাদের বের করে দেয়া হয়। পরে ওই রোগীকে বেসরকারি ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা করা হয়।

এ ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করে ঘটনায় জড়িত নার্সের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বুধবার বিকালে সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে অভিযোগ দিয়েছেন রোগীর অভিভাবক। ঘটনা জানতে যোগাযোগ করা হলেও ওই নার্সদের হাসপাতালে পাওয়া যায়নি।

মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয় কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. পুচনু’র সাথে। কিন্তু তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments