বাড়িকক্সবাজারকক্সবাজার ১০ হাজার ইয়াবাসহ সাবেক ছাত্রদল নেতা আটক

কক্সবাজার ১০ হাজার ইয়াবাসহ সাবেক ছাত্রদল নেতা আটক

আলোকিত টেকনাফ রিপোর্টঃ-

কক্সবাজারের রামুতে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের হাতে ধরা পড়েছেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিব (৪২)। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান চেকপোস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত হাবিবের মালিকানাধীন মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

আটক হাবিব কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া এলাকার মৃত আব্দু রশিদের ছেলে ও রামু খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদু সালাম প্রকাশ কালু চেয়ারম্যানের  জামাতা এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ইন্সপেক্টর  (ওসি) মুজাহিদুল ইসলাম জানান,বৃহস্পতিবার  সকালে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামুর তুলাবাগান এলাকায় কক্সবাজারমুখী একটি নোয়াহ মাইক্রোবাসে (চট্ট মেট্রো-গ-১১ ৪৪৩৬) তল্লাশি করে গাড়ির ডেজবোর্ডের ভেতর থেকে ৫টি প্যাকেটে মোট ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

এ সময় মাইক্রোবাসের মালিক ও চালক হাবিব উল্লাহকে আটক করা হয়। মাদক আইনে মামলা দায়ের করে তাকে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, রামু খুনিয়াপালং এলাকা হতে ইয়াবাগুলো কক্সবাজারের উদ্দেশ্য আনছিল। ইয়াবা পাচারের ঘটনা এটা নতুন নয় বলে জানা গেছে।

রামু থানা পুলিশের  অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনসুর বিষয়টি নিশ্চিত করেছেন। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments