বাড়িআলোকিত টেকনাফকরোনায় মানবতার সেবায় দুস্থদের দুয়ারে নুর হোসেন চেয়ারম্যান

করোনায় মানবতার সেবায় দুস্থদের দুয়ারে নুর হোসেন চেয়ারম্যান

শাহ্‌ মুহাম্মদ রুবেল, আলোকিত টেকনাফ।

প্রাণঘাতী করোনাভাইরাসে কর্মক্ষেত্র বন্ধ থাকায় চুলায় আগুন জ্বলছেনা অনেক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের।  এমন অসহায় দরিদ্র, কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবরাং ইউনিয়নের অভিবাবক নুর হোসেন চেয়ারম্যান ।

পবিত্র রমজান উপলক্ষে নুর হোসেন চেয়ারম্যান নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন এলাকার শত শত মানুষের বাসায় উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়। বিতরন করা খাদ্যসামগ্রীর তালিকায় ছিল  চাল, ডাল, তেল, ছোলা, আলু, লবণ, সাবান ইত্যাদি।

সামাজিক দূরত্ব বজায় রেখে জনসমাগম এড়িয়ে হতদরিদ্র এসব পরিবারের মধ্যে ত্রাণ দিচ্ছেন নুর হোসেন চেয়ারম্যান।

ইউনিয়নের যে কোন এলাকা থেকে অসহায় যে কেউ যোগাযোগ করলেই কয়েকটি টিমের মাধ্যমে তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয় বলে জানান নুর হোসেন চেয়ারম্যান । এর  আগে এ টিমের মাধ্যমে ৫ শতাধিকের বেশি পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

সামাজিক দূরত্ব বজায় রেখে জনসমাগম এড়িয়ে হতদরিদ্র এসব পরিবারের মধ্যে ত্রাণ দিচ্ছেন নুর হোসেন চেয়ারম্যান।

এবিষয়ে নুর হোসেন চেয়ারম্যান বলেন, কিছু মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছি। মধ্যবিত্ত কিছু পরিবার খাবারের জন্য লাইনে দাড়াতে সংকোচ করে, ফোনকল বা মেসেজ পেলে আমার টিম তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। এ চেষ্টা চলতে থাকবে।’

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments