বাড়িআলোকিত টেকনাফকরোনা: টেকনাফে শতাধিক জেলে পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন পৌর ছাত্রলীগ

করোনা: টেকনাফে শতাধিক জেলে পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন পৌর ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদকঃ-

বিশ্বের ন্যায় বাংলাদেশেও পড়েছে করোনার কালো ছায়া। ইতোমধ্যে পাচঁজন মারা গেছেন। থমকে গেছে স্বাভাবিক জীবনযাত্রা। আতঙ্কে দিন কাটাচ্ছেন সবাই। সীমিত হয়ে পড়েছে চলাচল। বিপন্ন জনজীবন। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় এমন দুর্যোগে টেকনাফে অসহায় ও বিপন্ন জেলে ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে টেকনাফ পৌর ছাত্রলীগ।

৩০ মার্চ সোমবার দুপুরে কক্সবাজারের টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি (সাংবাদিক) মোহাম্মদ শাহীনের নেতৃত্বে পৌর এলাকার শতাধিক জেলে পরিবারের ঘরে ঘরে পৌছে দেয় বিভিন্ন খাদ্যসামগ্রী। এর মধ্যে চাল, আলু , তৈল, পেঁয়াজ রয়েছে। এসময় সহযোগিতা করেন টেকনাফ নৌবাহিনীর কন্টিজেন্ট কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ আছাদুজ্জামান ইমরান এবং পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

সভাপতি মো শাহীন বলেন, ‘আমরা প্রায় শতাধিক অসহায় জেলে পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছি। দেশের পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত আমাদের এই কর্মকান্ড অব্যাহত রাখা চেষ্টা চলছে। তিনি এই কার্যক্রমে যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসার, পাপাশি করোনা রোধে সরকারি নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন বিজয়,পৌর ছাত্রলীগ নেতা মোহাম্মদ সোহেল, ওবায়দুর রহমান চৌধুরী, মোঃ সোহেল আহমদ, মোঃ রুবেল উদ্দিন, শাহাব উদ্দিন, ফরহাদ শরীফ, মোঃ ইব্রাহিম, মোঃ ফারুক, মোঃ তারেক, মোঃ শফিক, আশিফুল ইসলাম আসিফ,আবদুল্লাহ আল নোমান, মোঃ হামিম, জসিম উদ্দিন, মোঃ ইদ্রিস, মোহামিনুল ইসলাম মহসিন, মোঃ রবিন , সাইম, সাহেল আহমেদ, মোঃ হাবিব, মোঃ রিশাদ প্রমূখ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments