বাড়িআলোকিত টেকনাফকাল যুবলীগ নেতা কাদের হোসাইন হজ্ব পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন 

কাল যুবলীগ নেতা কাদের হোসাইন হজ্ব পালনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন 

মিজানুর রহমান মিজান::

টেকনাফ উপজেলা যুবলীগ নেতা ও কাদের ডেকোরেশনের স্বত্তাধিকারী বিশিষ্ট সমাজ সেবক কাদের হোসাইন পবিত্র হজ্বব্রত পালনের উদ্যেশ্যে বুধবার (২৪ জুলাই) ১০ টায় ঢাকা ত্যাগ করবেন। তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের হজ্ব ফ্লাইটে পবিত্র মক্কার উদ্যেশ্যে ঢাকা ত্যাগ করবেন বলে মোবাইল ফোনে জানান। বর্তমানে হাজী ক্যাম্পে অবস্থান করছেন তিনি।

জানা যায়, এর আগে তিনি ২০১৭ সালে সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেনের সফর সঙ্গী হয়ে পবিত্র ওমরা হজ্ব পালন করেন।

কাদের হোসাইন টেকনাফ যুবলীগ নেতা এবং টেকনাফের বহুল জনপ্রিয় কাদের ডেকোরেশনের স্বত্তাধিকারী এবং নীজ এলাকায় জনকল্যাণ ও সমাজ সেবামূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি (২৫ জুলাই) বৃহস্পতিবার জেদ্দা আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করবেন। পরবর্তীতে হাজীদের বিশেষ ব্যাচে করে পবিত্র মক্কায় মসজিদুল হারামে তওয়াফে ওলা পালনের মধ্য দিয়ে হজ্বের আনুষ্ঠানিকতা শুরু করবেন। তিনি টেকনাফ উপজেলার সর্বস্থরের জনগনের প্রতি সালাম ও দোয়া কামনা করেছেন এবং পবিত্র হজ্ব পালনকালে টেকনাফ তথা দেশবাসী ও মুসলিম উম্মার সুখ শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করবেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments