বাড়িআলোকিত টেকনাফকিশোর বলাৎকারের অভিযোগ সোনারপাড়া রিসোর্ট মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে

কিশোর বলাৎকারের অভিযোগ সোনারপাড়া রিসোর্ট মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে

বার্তা পরিবেশকঃ- 

কক্সবাজারের উখিয়ায় ১৫ বছর বয়সী এক কিশোরকে বলাৎকারের অভিযোগ উঠেছে।  শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে উখিয়া থানার জালিয়াপালং ইউনিয়নের  সোনারপাড়া রিসোর্টে এই ঘটনা ঘটে। 

অভিযুক্তরা হলো- সোনারপাড়া রিসোর্টের মালিক জালিয়াপালং ইউনিয়নের মৃত ইব্রাহিমের ছেলে  ফরিদ আলম প্রকাশ এম পি ফরিদ (৫০) এবং একই ইউনিয়নের আমির হামজার ছেলে রহমান (৩০)। 

ভিকটিমের মামা মোহাম্মাদ আরাফাত জানান, ঈদগাও থানার পোকখালী ইউনিয়নের মোঃ হারুনের ছেলে রেহান (২৬) আমার আত্মীয়। সে সোনারপাড়া নিরিবিলি হ্যাচারিতে কর্মরত আছে। তার মাধ্যমে সোনারপাড়া রিসোর্টে কিছু লোগ নিয়োগ দিবে বলে জানতে পারি। এই সংবাদে আমি আমার ভাগিনা (ভিকটিম) ও একই এলাকার মোঃ জামালের ছেলে মোঃ শাহীনকে সাথে নিয়ে সোনারপাড়া রিসোর্টে নিয়ে যায় এবং অভিযুক্তদের সাথে সাক্ষাৎ করি। অভিযুক্তরা চাকরীতে নিয়োগ দিবে বলে আমাদেরকে আশ্বাস দেয়। এবং রিসোর্টের দ্বিতীয় তলায় একটি কক্ষে আমাদেরকে থাকার ব্যবস্থা করে দেয়। পরবর্তীতে রাত ১২ টার দিকে রিসোর্টের ম্যানেজার রহমান আমার ভাগিনাকে জরুরী কথা আছে বলে নিচ তলায় মালিক ফরিদ আলমের ব্যক্তিগত রুমে নিয়ে যায়। সকালে আমার ভাগিনা পায়ুপথে ব্যথা অনুভব করলে ঘটনার বিষয়ে আমাকে জানায়। 

ভিকটিম এই প্রতিবেদককে জানায়, আমাকে সোনারপাড়া রিসোর্টের ম্যানেজার রহমান নিচ তয়ায় একটি রুমে নিয়ে যায়। সেখানে উক্ত রিসোর্টের মালিক ফরিদ আলম আগে থেকে অবস্থান করছিল। আমি রুমে প্রবেশ করার সাথে সাথে রুমের দরজা বন্ধ করে দেয় ম্যানেজার রহমান। আমি এর কারণ জানতে চাইলে কৌশলে এড়িয়ে যায়। এবং চাকরীর বিষয়ে আমাকে প্রলোভন দেখায়। আমি এই বিষয়ে সকলের উপস্থিতিতে সকালে কথা বলতে বলো চলে আসতে চাইলে আমাকে জোর করে আমার ইচ্ছার বিরুদ্ধে দুইজনই সারারাত পর্যায়ক্রমে বলাৎকার করে। আমি চিৎকার করতে চাইলে তারা আমার মুখ চেপে ধরে। 

ভিকটিমের মামা মোহাম্মাদ আরাফাত আরও জানান, এই বিষয়টি জানার পর আমি ও রেহান এর প্রতিবাদ করি। অভিযুক্তরা কিছু টাকা দিয়ে ভিকটিমকে ঘটনা প্রকাশ না করার জন্য নিষেধ করে। যদি কাউকে জানায় আমাদেরকে মারধর করবে এবং মামলা দিবে বলে হুমকি প্রদান করে। এবং আমার ভাগিনাকে একটি কক্ষে আটকে রাখে। পরবর্তীতে আমি রেহানের সহযোগিতায় তাকে উক্ত কক্ষ থেকে উদ্ধার করি।  প্রতিনিয়ত ঘটনা ধামাচাপা দিতে আমাদেরকে  হুমকি-দমকি দিয়ে যাচ্ছে। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় আমাদেরকে মারধর করে খুন করার আশংখা করছি। এই ঘটনার সুস্থ বিচার চেয়ে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন ভিকটিম এবং তার পরিবার। এই বিষয়ে  আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

এদিকে, এই বিষয়ে জানতে চাইলে সোনার পাড়া রিসোর্টের মালিক ফরিদ আলম তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ নাকচ করে বলেন, একটি শত্রু পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ঘটনার দিন আমি চট্রগ্রামে চিকিৎসাধীন ছিলাম। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, এই বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে যাচাই করে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments