বাড়িকক্সবাজারকৃষক-শ্রমিক ও মেহনতি মানুষদের বেশি ভালোবাসতেন বঙ্গবন্ধু

কৃষক-শ্রমিক ও মেহনতি মানুষদের বেশি ভালোবাসতেন বঙ্গবন্ধু

কক্সবাজার প্রতিনিধি

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী, সেচ্ছায় রক্তদান, মৌসুমী ফল বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে কক্সবাজার জেলা কৃষকলীগ।

শুক্রবার রাতে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বাংলার খেটে খাওয়া মেহনতি মানুষের জন্য আজীবন লড়াই করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি এদেশের মানুষের অধিকারের জন্য নিজের পুরোটা জীবন ব্যয় করেছেন। কৃষক-শ্রমিক সহ মেহনতি মানুষকে সবচেয়ে বেশি ভালোবাসতেন বঙ্গবন্ধু।

জেলা কৃষকলীগ সভাপতি রশিদ আহমদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরির পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব:) ফোরকান আহমেদ, জেলা আওয়ামী লীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।

পরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য সহ ১৫ আগষ্টে সকল শাহাদত বরণকারীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল, মৌসুমী ফল বিতরণ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। এর পুর্বে বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments