বাড়িআলোকিত টেকনাফকোস্ট গার্ডের পৃথক দুটি অভিযানে ইয়াবাসহ পাচারকারী আটক

কোস্ট গার্ডের পৃথক দুটি অভিযানে ইয়াবাসহ পাচারকারী আটক

শাহ্‌ মুহাম্মদ রুবেল, সম্পাদক
আলোকিত টেকনাফ ডটকম

গোপন সংবাদের ভিত্তিতে ৬ জুন  আনুমানিক ৭ টায় বিসিজি স্টেশান টেকনাফের চেকপোষ্টে সন্দেহজনক একটি সিএনজি তল্লাশি করে ৪০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ আব্দুর রহিম (৩২) ও মোহাম্মদ ইসমাইল (২২) কে আটক করে।আটককৃত দুইজন কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাংয়ের বাসিন্দা । জব্দকৃত ইয়াবা, পাচারে ব্যবহৃত সিএনজি ও আটককৃত ইয়াবা পাচারকারীদের পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও ৬ জুন ৯ টায় অপর একটি অভিযানে বিসিজি স্টেশান টেকনাফ কর্তৃক কেয়ারীঘাট এলাকায় সন্দেহজনক এক ব্যক্তিকে তল্লাশি করে তার সঙ্গে থাকা ব্যাগ হতে ১০০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি মোঃ ওসমান (২২) পিতা নুর হোসেন কক্সবাজার জেলার টেকনাফ থানার জাদিমুরা জিনজিরা পাড়ার অদিবাসী। আটককৃত ইয়াবা পাচারকারী এবং জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলানিয়ন্ত্রন,জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অবৈধ অনুপ্রবেশ রোধে কোস্ট গার্ডের জিরোটলারেন্স নীতি অবলম্বন করে।  নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতে ও থাকবে বলে জানিয়েছেন মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments