বাড়িকক্সবাজারচকরিয়ায় দরিদ্র নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণে ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী

চকরিয়ায় দরিদ্র নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণে ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী

এম.জিয়াবুল হক,চকরিয়া

করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে কর্মহীন হয়েপড়া চকরিয়া উপজেলার গরীব ও হতদরিদ্র পরিবারের নারী-পুরুষের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করেছেন চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান (প্যানেল এক) ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী। বুধবার ২০ মে চকরিয়া থানা সেন্টারস্থ নিজ বাসভবনে করোনা সংক্রমণে জীবিকা হারানো গরীব দু:স্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ করেন ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী।
চকরিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপলক্ষে এলজিইডি বিভাগের মাধ্যমে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নে গরীব দু:স্থ মানুষের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণের জন্য বরাদ্দ দেয়া হয়। তৎমধ্যে বেশিরভাগ বরাদ্দ চকরিয়া উপজেলা প্রশাসন বিভিন্ন ইউনিয়ন পরিষদে বিভাজন করে দেয়ার মাধ্যমে ইতোমধ্যে বিতরণ করেছেন।

তিনি বলেন, বুধবার ২০ মে চকরিয়া উপজেলা এলজিইডি বিভাগ থেকে আমাকে ২০জনের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বরাদ্দ দেয়া হয়। এসব বরাদ্দ ওইদিনই চকরিয়া থানা সেন্টারস্থ বাসভবন থেকে গরীব ও হতদরিদ্র পরিবারের নারী-পুরুষের হাতে বিতরণ করেছি। যদিও একজন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আমি মাত্র ২০ জনের জন্য বরাদ্দ পাব আশা করিনি। তারপরও যা বরাদ্দ পেয়েছি তা জনগনের মাঝে বিতরণ করেছি। এই ধরণের বৈষম্য জনপ্রতিনিধিদের জন্য বড় অমানবিক।


করোনা সংক্রমণ শুরু থেকে চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী মানবিক দায়িত্ববোধ থেকে সরকারি বরাদ্দের পাশাপাশি নিজের ব্যক্তিগত তহবিল থেকে গরীব মানুষের এই দুর্যোগ-দুর্দিনে পাশে থাকার চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। তিনি সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে গরীব পরিবার দেখে দেখে তাদের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments