বাড়িকক্সবাজারচকরিয়াচকরিয়ায় নিজবাড়িতে লাশ হয়ে ফিরল ছোট্ট শিশু মেহেরাজ নিহা

চকরিয়ায় নিজবাড়িতে লাশ হয়ে ফিরল ছোট্ট শিশু মেহেরাজ নিহা

এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়া উপজেলার মহাসড়কে যাত্রীবাহি চকরিয়া সার্ভিস বাসের ধাক্কায় লেগুনা গাড়ির ছোট্ট যাত্রী মারিয়া মেহেরাজ নিহা (৮) নামের শিশু নিহত হয়েছে। শনিবার (২২ মে) সকাল দশটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলাস্থ মালুমঘাট স্টেশনে ঘটেছে মর্মান্তিত এ দুর্ঘটনা। নিহত নিহা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মধ্যমপাড়ার মাহাবুবুল আলমের মেয়ে। ঘটনার পরপরই মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে।

হাইওয়ে পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে নানার বাড়িতে বেড়ানো শেষে শনিবার সকালে মায়ের সাথে একটি লেগুনা গাড়ি (ম্যাজিক) করে নিজবাড়ি চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মধ্যমপাড়া ফিরছিলেন নিহা এবং তার মা।

ওইসময় নিহাদের বহনকারী গাড়িটি যাত্রী নামানোর জন্য মালুমঘাট স্টেশনে থামলে পেছন থেকে আসা একটি যাত্রীবাহী একটি বাস লেগুনা গাড়িকে ধাক্কা দেয়। এসময় লেগুনা গাড়ির পেছনে বসা যাত্রী শিশু নিহা গুরুতর আহত হন। তাৎক্ষনিক স্থানীয় লোকজন এগিয়ে এসে শিশু নিহাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রায় একঘন্টা পর মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি। এসময় তার মায়ের আহাজারীতে পুরো আকাশ ভারি হয়ে উঠে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়াত হোসেন বলেন, চকরিয়া সার্ভিস নামের একটি বাস সামনের অপর একটি লেগুনা গাড়িকে ধাক্কা দিলে নিহা নামের এক শিশু যাত্রী গুরুতর আহত হয়। পরে আহত ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি বলেন, নিহত শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments