বাড়িআলোকিত টেকনাফচকরিয়ায় পারিবারিক বিরোধে হামলায় আহত- ৬

চকরিয়ায় পারিবারিক বিরোধে হামলায় আহত- ৬

নিজস্ব প্রতিবেদকঃ-

চকরিয়া উপজেলার খুটাখালীতে পারিবারিক বিরোধের জের ধরে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। পূর্ব পরিকল্পিত এ ঘটনায় ৬ জন গুরুতর আহত হয়েছে। তৎমধ্যে আশংকাজনক ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
রবিবার রাতে খুটাখালী ইউনিয়নের (৭নং ওয়ার্ড) জলদাশ পাড়া নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

অভিযোগে জানা গেছে, বিগত সময়ে বর্নিত এলাকার বিধুবাঁশী জলদাশের ছেলে নির্মল জলদাশ (৫৭)-এর সাথে তার ভাই নেপাল জলদাশ (৫৫)-এর পরিবারের সদস্যদের সাথে সামাজিক বিষয়ে বিরোধ চলে আসছিল। ঘটনারদিন রাতে পূর্ব শত্রুতার জের ধরে নির্মল জলদাশের নেতৃত্বে দলবলসহ দা, ছুরি, কিরিচ ও দেশীয় তৈরি লোহার তৈরি অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিত হামলা চালায়।

এ সময় মাথাসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে মারাত্মক আহত হয় বিধুবাঁশি জলাদাশের ছেলে নেপাল জলদাশ। হামলায় গুরুতর আহত হয়েছে তার ভাই অরুন জলদাশ (৩৫) ও নেপাল জলদাশের ছেলে নিকাশ জলদাশ (১৮) সহ অন্তত ৬ জন। প্রতিবেশী লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেপাল জলদাশ ও অরুণ জলদাশের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে রেফার করে। এ ঘটনায় এলাকাজুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments