বাড়িকক্সবাজারচকরিয়াচকরিয়ায় পিকআপ ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুই পর্যটক নিহত

চকরিয়ায় পিকআপ ট্রাক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুই পর্যটক নিহত

এম.জিয়াবুল হক,চকরিয়া

কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে পিকআপ ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে বোরহান উদ্দিন বিপু (২৩) ও তাবাচ্ছুম মারিয়া জুঁই (১৭) নামের দুই মোটর সাইকেল আরোহী দুই পর্যটক নিহত হয়েছে। শুক্রবার (২১মে) সকালে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ বানিয়ারছড়া স্টেশনের দক্ষিণে ময়লার স্তুুপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পিকআপ গাড়িটি জব্দ করেছে পুলিশ। তবে দূর্ঘটনার পর পরই চালক পলাতক রয়েছে।

নিহত মোটরসাইকেল আরোহী হলেন, কুমিল­া জেলার কতোয়ালী কাপটন বাজার এলাকার দুলাল মিয়া’র ছেলে বোরহান উদ্দিন বিপু ও একই এলাকার মিশর আহমদের কন্যা তাবাচ্ছুম মারিয়া জুঁই।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সমুদ্র সৈকতে বেড়ানো শেষে পর্যটক বোরহান উদ্দিন বিপু  ও তাবাচ্ছুম মারিয়া জুঁই শুক্রবার সকালে কক্সবাজার থেকে  মোটর সাইকেলযোগে কুমিল­ার উদ্দেশ্যে রওনা দেন। সকাল আনুমানিক সাতটার দিকে তাঁরা মহাসড়কের চকরিয়াস্থ বানিয়ারছড়া স্টেশনের দক্ষিণে ময়লার স্তুুপ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যু হয়। এসময় দূর্ঘটনার খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই সিরাজুল ইসলাম। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে। তবে আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা অব্যাহত আছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments