বাড়িআলোকিত টেকনাফচকরিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

আলোকিত টেকনাফ রিপোর্ট।

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় স্ত্রীসহ একই পরিবারের আরও তিনজন আহত হয়েছেন। আহতদের চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী নতুন মসজিদ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের হেতালিয়া পাড়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে সিএনজি চালক মোহাম্মদ নুরু (৩৫) ও তার ছেলে মঈনুর খান (৯)।

এছাড়াও দুর্ঘটনায় আহতরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ নুরুর স্ত্রী ময়তুল জন্নাত (২৫), তার শিশু ছেলে নকিব খান (৫) ও তাদের নিকটাত্মীয় নাজির হোসেনের ছেলে নুরুল আলম (২০)।

খবর পেয়ে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এছাড়া আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোর্শেদ আলম সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়াস্থ খুটাখালী গর্জনতলী নতুন মসজিদ এলাকায় কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী সৌদিয়া বাসের সঙ্গে একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুই ব্যক্তি নিহত ও তিনজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তাদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা কবলিত সৌদিয়া বাস ও সিএনজি গাড়ি ঘটনাস্থল থেকে জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments