বাড়িকক্সবাজারচট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে

নীতিশ বড়ুয়া, রামু (কক্সবাজার) :

কক্সবাজরের রামু উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ করোনা রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি গত কয়েকদিন ধরে করোনা উপসর্গসহ বিভিন্ন রোগে ভোগছিলেন। ১৪ জুন (রবিবার) করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজেটিভ হয়। পরদিন সোমবার তাঁতীলীগ নেতা মোস্তাক আহমদকে রামু স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া জানান, রামু উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদের শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামের বিশেষায়িত জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। তাঁর হাইফ্লো অক্সিজেন প্রয়োজন।

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক জানান, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ করোনা রোগে আক্রান্ত হলে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল সার্বক্ষনিক খবরা-খবর নিচ্ছেন। প্রিয় সহযোদ্ধা মোস্তাক আহমদের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কক্সবাজারের সিভিল সার্জন ও রামু আইসোলেশন সেন্টারের ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য সাইমুম সরওয়ার কমল এমপি তাঁকে চট্টগ্রামের জেনারেল হাসপাতালে চিকিৎসার ব্যাবস্থা করেন। বর্তমানে মোস্তাক আহমদ ভাল আছেন বলে জানান তাঁর পরিবারের সদস্যরা।

রামু উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলম জিকু জানান, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ বিভিন্ন রোগে আক্রান্ত অবস্থায় করোনায় আক্রান্ত হয়। তিনি সহযোদ্ধার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments