বাড়িআলোকিত টেকনাফচট্টগ্রাম রেঞ্জে আবারও সেরা ওসি প্রদীপ কুমার দাশ বিপিএম

চট্টগ্রাম রেঞ্জে আবারও সেরা ওসি প্রদীপ কুমার দাশ বিপিএম

মিজানুর রহমান মিজান, আলোকিত টেকনাফ:-

কক্সবাজারের সীমান্তবর্তী  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বিপিএমবার  আবারও চট্টগ্রাম রেঞ্জের  সেরা ওসি নির্বাচিত হয়েছেন। চলমান মাদক বিরোধী অভিযানে ধারাবাহিক সফলতা কর্ম দক্ষতা ও সাহসীকতার জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম, পিপিএম) সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চিহ্নিত কারবারীদের দমন করাসহ সর্বোপরি টেকনাফ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় টেকনাফ মডেল থানায় দায়িত্বরত ওসি প্রদীপ কুমার দাশ বিপিএম বার আবারও চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ওসি হিসাবে সেরা পুরস্কার প্রদান করা হয় ।

১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে প্রতিমাসের ন্যায় নিজ কর্মের দক্ষতার অংশ হিসাবে আবারও সেরা ওসির সম্মাননা পেয়েছেন তিনি।

ওসি প্রদীপ কুমার দাশ চলমান মাদক বিরোধী অভিযানে অগ্রণী ভূমিকা পালন করার জন্য ইতোমধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন সাহসী কর্মকর্তা হিসাবে পরিচিতি লাভ করেছেন। তিনি নিজ কর্মে দক্ষতা, সাহসীকতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুলিশ বাহিনীর শ্রেষ্ঠ পুরষ্কার বিপিএমবার পদক পান।

ওসি প্রদীপ কুমার দাশ এর আগেও কক্সবাজার জেলায় উখিয়া, মহেশখালী থানায় কর্মরত থাকা অবস্থায় বেশ কয়েকবার চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসির সম্মাননা পান। এরই ধারাবাহিকতায় টেকনাফ মডেল থানায় যোগদানের পর থেকে প্রতিমাসে তিনি চট্টগ্রাম বিভাগের সেরা ওসি হিসাবে নির্বাচিত হয়ে আসছেন।

এই সম্মাননা প্রাপ্তিতে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী সকল উদ্ধর্তন স্যারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এই সফলতা অব্যাহত রাখতে পেরেছেন। অবশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্টমন্ত্রী এবং আইজিপির নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে কঠোর ভূমিকা পালন করে যাচ্ছি।

পাশাপাশি মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ অব্যাহত রাখার জন্য এবং টেকনাফ উপজেলার মাদক কারবারীদের দমনে তিনি কক্সবাজার ও টেকনাফে কর্মরত সাংবাদিকদের ভাইদের কাছে সার্বিক সহযোগীতা কামনা করেন।

এলাকাবাসী জানান,  ইয়াবা বাজদের আগ্রাসনে টেকনাফের হাট বাজারে মাছ, রাস্তায় মোটর সাইকেলের ধুলো, বিভিন্ন সামাজিক বিচার সালিশ থেকে শুরু করে সব ক্ষেত্রে নিরহ সাধারণ মানুষ স্বাধীনভাবে চলতে পারছেন এখন । এই জনপদের জনগন স্বস্তির নিশ্বাস ফেলেছেন। এসব সফলতার দাবিদার প্রদীপ কুমার দাশ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments