বাড়িকক্সবাজারচট্টগ্রাম রেঞ্জে সেরা অফিসার ইনর্চাজ সম্মাননা পেয়েছেন চকরিয়া থানার ওসি বখতিয়ার চৌধুরী

চট্টগ্রাম রেঞ্জে সেরা অফিসার ইনর্চাজ সম্মাননা পেয়েছেন চকরিয়া থানার ওসি বখতিয়ার চৌধুরী

II এম.জিয়াবুল হক, চকরিয়া II
চট্টগ্রাম রেঞ্জে সেরা অফিসার ইনর্চাজ (ওসি) হিসেবে সম্মাননা পেয়েছেন কক্সবাজারের চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী। উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় ইয়াবাসহ নানা ধরনের মাদক জব্দ, মাদক কারবারিদের আটক, ওয়ারেন্ট তামিল, ডাকাতি প্রবণতা বন্ধসহ সকল ধরণের অপরাধ দমন করে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার অবদান হিসেবে জুলাই মাসে তিনি এ সম্মাননা পেয়েছেন।
গতকাল সোমবার ১৩ আগষ্ট সকালে চট্টগ্রামস্থ ডিআইজি কার্যালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক সভায় ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। ওইসময় তার হাতে সেরা ওসির সম্মাননা তুলে দেন চট্টগ্রামের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম)।
অনুষ্টানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত ডিআইজি এসএম রুখন উদ্দিন, অতিরিক্তি ডিআইজি ফয়েজ আহমদ, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেনসহ ১৭ জেলার পুলিশ সুপার।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.ইয়াসির আরাফাত বলেন, মাদকসহ মাদক কারবারি আটক ছাড়াও আইনশৃঙ্খলা রাখায় সফলতা স্বরুপ চট্টগ্রাম রেঞ্জের ১৭ জেলার ১০৯টি থানার মধ্যে সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী।
চট্টগ্রাম বিভাগে সেরা ওসি নির্বাচিত হওয়ার পর প্রতিক্রিয়ায় মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এই সম্মান আমার একার নয়। এ সম্মানের পেছনে চকরিয়া থানার সকল পুলিশ সদস্যদের অবদান রয়েছে। একই সাথে সহায়তা রয়েছে গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশ, জনপ্রতিনিধি ও চকরিয়া উপজেলার আইনবান্ধব সকলস্তরের মানুষের।#

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments