বাড়িআলোকিত টেকনাফচার কেজি গাঁজা সহ ৩ পাচারকারী আটক

চার কেজি গাঁজা সহ ৩ পাচারকারী আটক

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

টেকনাফ থানার বরইতলী এলাকা থেকে অভিযান চালিয়ে ৩ কেজি ৯০০ গ্রাম গাঁজা ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সা সহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে র্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র্যাব তাদেরকে আটক করে।

আটকরা হলেন- নাইটংপাড়া এলাকার মৃত আলী জোহারের ছেলে আব্দুল হামিদ (২৫), বাস টার্মীনাল এলাকার মৃত-লালুর ছেলে মোঃ শাকের (২৮) এবং -লেদা ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ শাকের (২৮)।

কক্সবাজার র্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি টেকনাফ হতে দমদমিয়ার হয়ে বিপুল পরিমান গাঁজা কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ র‌্যাব ক্যাম্পের সামনে পাঁকা রাস্তার উপর র্যাবের টহল বসানো হয়। পরে অটোরিক্সাটি র্যাবের সংকেত অমান্য করলে  অটোরিক্সার গতিরোধ করে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা ৩ কেজি ৯০০ গ্রাম কেজি গাঁজা ও ১ টি অটোরিক্সা এবং তিনটি মোবাইল সেট সহ তাদেরকে আটক করা হয়।

উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩৯ হাজার টাকা বলে জানান র্যাব কর্মকর্তারা। আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র্যাব এর এ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments