বাড়িকক্সবাজারচেইন্দায় কলেজছাত্রীর পরিবারের উপর হামলাকারী সন্ত্রাসী বাবুল গ্রেফতার

চেইন্দায় কলেজছাত্রীর পরিবারের উপর হামলাকারী সন্ত্রাসী বাবুল গ্রেফতার

প্রধান প্রতিবেদক
আলোকিত টেকনাফ

কক্সবাজার শহরের কাছাকাছি উপজেলা রামুর দক্ষিণ মিঠাছড়ির চেইনন্দা এলাকায় দুই কলেজ ছাত্রীসহ পরিবারের চারজনকে কুপিয়ে জখম করার ঘটনায় হামলাকারী সন্ত্রাসী বাবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুন) রাতে রামু থানার উপ-পরিদর্শক (এসআই) সুভ্রতের নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের।

সূত্রমতে, রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দার খন্দকার পাড়ায় গত ১৪ মে পূর্ব শক্রতাকে কেন্দ্র করে মোঃ নুরুল ইসলামের বাড়িতে হামলা চালায় সশস্ত্র সন্ত্রাসীরা। ওই হামলায় তার পরিবারের ৪ সদস্যকে মারাত্বাক ভাবে কুপিয়েছে তারা। এই ঘটনায় মোঃ ইসলাম, তার স্ত্রী রহিমা বেগম ও দুইজন কলেজে পড়য়া মেয়ে ইয়াসমিন আক্তার, ফারজানা আক্তার গুরতর আহত হয়। তার মধ্যে সবচেয়ে বেশি জখম হয় রহিমা বেগম। তার সম্পূর্ণ হাত ভেঙ্গে গেছে। ওই দিন আ্হতদের উদ্ধার করে স্থানীয়রা কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে এই ঘটনার বিষয়ে অভিযুক্তদের আসামী করে রামু থানায় একটি এজাহার জমা দেন আহত মোঃ ইসলাম। তার ওই এজাহারের ভিত্তিতে রামু থানা পুলিশ প্রধান আসামী এলাকার ত্রাস বাবুল হোসেনকে গ্রেফতার করে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, আহতদের এজাহারে ভিত্তিতেই বাবুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।
তিনি জানান, আজকে থানায় মামলা এন্ট্রি করে ধৃত বাবুল হোসেনকে আদালতে তুলা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments