বাড়িআলোকিত টেকনাফচেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের হিড়িক

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের হিড়িক

টেকনাফ করস্পন্ডেন্টঃ-

কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনের আজ ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ৩টি পদে মোট ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তম্মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ২৮ ফেব্রুয়ারী বৃহষ্পতিবার বাছাই। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৭ মার্চ বৃহষ্পতিবার। ভোট গ্রহণের কথা রয়েছে ২৪ মার্চ রবিবার।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহকারী ৪ জনের মধ্যে ৩ প্রাথী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আহমদ, ও উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম ।

ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৮ প্রার্থী হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন, জাবেদ ইকবাল চৌধুরী, মাওঃ ফেরদাউস আহমদ, হাফেজ নুরুল হক, নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন, সরওয়ার আলম ও ফরিদ আলম ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মিস তাহেরা আক্তার মিলি, মিজবাহার ইউসুফ, টেকনাফ পৌরসভার কাউন্সিলর কোহিনুর আক্তার, কাউন্সিলর নাজমা আলম, মনোয়ারা পারভীন ও সানজিদা বেগম।

এ তথ্যগুলো নিশ্চিত করেছেন সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান। টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ত্রিমূখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments