বাড়িআলোকিত টেকনাফজেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ধারাবাহিক সাফল্য, ফেনসিডিলসহ পাচারকারী আটক

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ধারাবাহিক সাফল্য, ফেনসিডিলসহ পাচারকারী আটক

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশে জনসমাগম কঠোরভাবে নিরুৎসাহিত করতে প্রশাসন, সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যস্ত সময় পার করছেন। সারাদেশের ন্যায় কক্সবাজারেও জেলা প্রশাসন, সেনাবাহিনীর পাশাপাশি মাঠে রয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মাদক, চোরাচালান রোধের পাশাপাশি দেশের সংকটময় মুহুর্তে নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিং,করোনাভাইরাসে ঝুঁকি থেকে নিরাপদ রাখতে এলাকায় এলাকায় মাইকিং থেকে শুরু করে জনসচেতনায় কাজ করছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সুযোগকে কাজে লাগিয়ে মাদক কারবারিরা নানা কৌশলে মাদক পাচার করে আসছে। কিন্থু দেশপ্রেমিক জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরাও তৎপর মাদক কারবারিদের কৌশল ঠেকাতে।

তেমনি ফেনসিডিলের একটি বিরাট চালান আটক করেছে তারা। সাথে তিন পাচারকারিকেও আটক করতে সক্ষম হয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

৮ এপ্রিল (বুধবার) দিবাগত রাতে শহরের নুনিয়ারছড়া এলাকা থেকে ভারতীয় ৩০ বোতল  ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীদের আটক করেছে। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নিঃ) এস,এম মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

আটকৃকতরা হলো, কক্সবাজার শহরের উত্তর নুনিয়ারছড়া শিল্প এলাকার আব্দুর রহিমের ছেলে মোঃ ইসমাইল (২৪), কলাতলী আর্দশগ্রামের মোঃ কালুর ছেলে মোঃ রিদুয়ান প্রকাশ পুতু (২৬) ও মহাজের পাড়ার মৃত মনির আহাম্মদের ছেলে মোঃ মনছুর (৪২)।

এস,এম মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শহরের নুনিয়াছড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিলসহ তিনকে আটক করা হয়। এই ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক এস,এম মিজানুর রহমান।

এর আগে সোমবার (৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে রামু থানাধীন নাইক্ষ্যংছড়ি রাস্তার মাথা চা বাগান এলাকা থেকে বিশ হাজার ইয়াবাসহ একজনকে আটক করেছে।

এর ধারাবাহিকতায় রবিবার (৫ এপ্রিল) বিকালে কক্সবাজার শহরের প্রবেশমুখ লিংক রোডস্থ কুদরত উল্লাহ সিকদারের অফিসের সামনে থেকে এ্যাম্বুলেন্স যোগে ইয়াবা পাচারের সময় ২০ হাজার পিস ইয়াবাসহ তিন পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments